মতলব উত্তরে মন্দির সহ ৬ টি ঘর

মতলব উত্তরে মন্দির সহ ৬ টি ঘর পুড়ে ছাই  ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি


ফটো-মমিনুল ইসলাম

মতলব (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সিপাই কান্দি গ্রামে ৬ টি ঘর পুড়ে ভস্মীভূত হয়। ৬ টি ঘরের মধ্যে ৩ টি বসত ঘর। জানা যায়, শুক্রবার দুপুর দেড়টায় উপজেলার সিপাই কান্দি গ্রামের সাবেক মেম্বার মাহফুজুর রহমান সিপাইর ছোট ভাই রেজাউর রহমানের ১ টি বসত ঘর, ১ টি পাকের ঘর ও লাকরীর ঘর, স্বপন চন্দ্র দাসের ১ টি বসত ঘর ও ১ টি মন্দির এবং সুবাস চন্দ্র দাসের ১ টি বসত ঘর পুড়ে ভস্মীভূত হয়।

ক্ষতির পরিমাণ হবে প্রায় ১০ লক্ষ টাকা। বিদ্যুৎতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্র পাত ঘটছে বলে ধারনা করা হয়েছে। স্থানীয় লোকজনের সহযোগিতায় এবং মতলব ফায়ার ব্রিগেড এর দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অপরদিকে, এ ঘটনা শুনে সরজমিন পরিদর্শন করেন এএসপি মতলব সার্কেল আহসান হাবিব, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশিস দাস, ওসি শাজাহান কামাল, ফায়ার ব্রিগেড এর ইনচার্জ আসাদুজ্জামান, সাবেক ভাইস চেয়ারম্যান গাজী আইয়ূব আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাজান প্রধান, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, এসআই ইব্রাহীম, ইউপি সদস্য সাংবাদিক গোলাম নবী খোকন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা প্রশাসন তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারকে মানবিক সহায়তা প্রদান করেন।

এ ছাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব সরজমিন পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্থ পরিবার পরিজনদেরকে ঢেউটিন প্রদান করবেন বলে জানান পিআইও।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »