শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

ভোলার রাজাপুর থেকে চার চোর কে আটক করে পুলিশে দিয়েছে জনতা


ফটো-সংগৃহীত

ভোলা প্রতিনিধি: দীর্ঘদিন যাবৎ রাজাপুর ইলিশায় চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় এলাকাবাসী রাতে পাহারা দিয়ে চুরি করার প্রস্ততি কালে চার চোর কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটকৃত চোরেরা হলো পূর্ব ইলিশার সোনাডগী ৪নং ওয়ার্ডের হাসিমের ছেলে মোঃ রাকিব, মিয়া পন্ডিতের ছেলে আলামিন, সহিজলের ছেলে রমিজ ও রাজাপুর ৯নং ওয়ার্ডের সামছুদ্দিনের ছেলে ঈসা।

রাজাপুর ৯নং ওয়ার্ডের আলাউদ্দিন বলেন, আমার ঘরে চুরির প্রস্ততিকালে চার চোর কে আটক করি, এ সময় চোরদের অন্য সহযোগী আমাকে পায়ে আঘাত করে পালিয়ে যায়। রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খানঁ বলেন, এই চোরদের কারনে মানুষ রাতে ঘুমাতে পারে না, দীর্ঘদিন নির্ঘুম রাত কাটিয়ে অবশেষে আজ চারজন কে আটক করেছে।

পুলিশের এসআই মামুন জানান, আটকৃত চোরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, পুলিশ চোর ডাকাত দমনে সব সময় মাঠে কাজ করছে, ইলিশা রাজাপুরের দাগী চোরদের আটক করে কারাগারে পাঠানো হয়েছে আজকে ও যাদের আটক করেছে তাদের বিরুদ্ধে ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এদিকে দীর্ঘদিন যাবৎ চোরের উপদ্রব বেশি হওয়ায় গত কাল পূর্ব ইলিশায় চোরের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »