ভৈরবে ব্যবসায়ী হত্যা: প্রধান আসামি খোকন গ্রেফতার

ভৈরবে ব্যবসায়ী হত্যা: প্রধান আসামি খোকন গ্রেফতার


ফটো-সংগৃহীত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিতাই চন্দ্র সাহা (৬৫) নিহতের ঘটনায় প্রধান আসামি মো. খোকন মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

বুধবার সকালে ভৈরবপুর উত্তরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত খোকন মিয়া (৩৮) ভৈরবপুর উত্তরপাড়ার মৃত চান মিয়ার ছেলে।

এর আগে ভৈরবে ব্যবসায়ী খুনের ঘটনায় গত সোমবার জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার জীবন মিয়া ও একই এলাকার সজল মিয়া। তাদের নামে ভৈরব থানায় খুন, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

ভৈরব র্যা ব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ধৃত আসামিকে ভৈরব থানায় হস্তান্তর করা হয়েছে।

ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, র্যা বের হাতে আটক খোকনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার মূল রহস্য উদ্ঘাটন করা হবে। হত্যার সঙ্গে অন্য কেউ জড়িত থাকলে তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি সকালে নিতাই চন্দ্র সাহা মেঘনা নদীর পাড় এলাকায় হাঁটতে গেলে অজ্ঞাত ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহতাবস্থায় পথচারীদের সহয়তায় তাকে হাসপাতালে নেওয়া হয়। অতিরিক্ত রক্তক্ষরণে নিতাই সাহা মারা যায়। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা করা হয়।

নিহত নিতাই ভৈরব পৌর শহরে পাওয়ার হাউস এলাকায় ভৈরব বাজারের ডাইলপট্টি এলাকার মৃত নিদান সাহার ছেলে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »