শিরোনামঃ
দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন আর নেই ফুলপুরে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা সোনারগাঁওয়ে পৌরসভার মেয়র প্রার্থী ঝরার নির্বাচনী প্রচারনা ও লিফলেট বিতরণ গণমাধ্যমকর্মীরা করোনাকালের নির্ভীক যোদ্ধা: তথ্যমন্ত্রী মূর্তি ও ভাস্কর্যের বিরোধ সৃষ্টি ষড়যন্ত্রের অংশ: এম এ আউয়াল মঙ্গলবার থেকে বিএনপির মনোনয়ন ফরম বিতরণ শুরু বাইডেন ২৪ নভেম্বর নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষণা করবেন পুরনো রোলেই পরের শ্রেণিতে উঠবে প্রাথমিকের শিক্ষার্থীরা নাইজেরিয়ায় মসজিদে গুলিতে নিহত ৫, ইমামসহ ৪০ জনকে অপহরণ আপনাদের সহযোগিতায় ছোট্ট মেয়ে শিশুটি পেয়ে যেতে পারে তার পরিবার
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়ি উপহার দিচ্ছেন: এবাদুল

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়ি উপহার দিচ্ছেন: এবাদুল করিম বুলবুল


ফটো-লোকমান হোসেন পলা

লোকমান হোসেন পলা: ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়ি উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন।

বুধবার সন্ধ্যায় ঢাকার মতিঝিলে বীকন বিজনেস সেন্টারে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দকে তার দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ ঘোষনা দেন।

এরআগে প্রেস ক্লাব নেতৃবৃন্দ পেশাগত কাজে একটি পরিবহনের প্রয়োজনীয়তা তুলে ধরেন তার কাছে। এসময় তিনি বলেন,ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের সাথে আমার আত্মার সম্পর্ক।

ব্রাহ্মণবাড়িয়ার সবাই আমার কাছের মানুষ। ব্রাহ্মণবাড়িয়াতো নয়,‘বাউনবাইরা’। বাউনবাইরা না বললে যেন পরপর মনে হয়। এদিকে সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের এই ঘোষনাকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার বলেন,তার এই ঘোষনা যথার্থ হয়েছে।

আমি এজন্যে সংসদ সদস্য বুলবুলকে ধন্যবাদ জানাই। অনুষ্ঠানে সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্যপদ প্রদানের ঘোষনা দেন প্রেস ক্লাব সভাপতি ও সাধারন সম্পাদক। উল্লেখ্য,প্রেস ক্লাব কার্যকরী কমিটির ১১জনের মধ্যে সভাপতি ও সাধারন সম্পাদকসহ ৫ জনই নবীনগরের বাসিন্দা।

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক জহির রায়হানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু, দি ইন্ডিপেনডেন্টের বিশেষ প্রতিনিধি দীপক কুমার আচার্য, বিশিষ্ট ব্যবসায়ী আবদুল আউয়াল, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, কার্যকরী সদস্য মো: মনির হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক শাহজাহান সাজু,পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ এম সিরাজ,সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান, কার্যকরী সদস্য ফরহাদুল ইসলাম পারভেজ,সংসদ সদস্যের ব্যাক্তিগত সহকারী মোক্তার হোসেন সিকদার ও মো: মনির হোসেন,দৈনিক যুগান্তর ও যমুনা টিভি’র ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শফিকুল ইসলাম,ডেইলী ষ্টার প্রতিনিধি মাসুক হ্নদয়,দৈনিক লাখোকন্ঠ প্রতিনিধি বাহাদুর আলম।

পরে প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ক্রেষ্ট প্রদান করেন সংসদ সদস্য বুলবুল। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল বলেন, বাংলাদেশ এখন আর গরীব মানুষের দেশ বলে পরিচিত নয়। ঔষধ শিল্পের কারনে আজ আর্ন্তজাতিভাবে এই দেশের ভাবমূর্তি উজ্জল। বাংলাদেশ হচ্ছে গরীব মানুষের দেশ,সেখানে গার্মেন্টস শিল্প আছে। যাতে অসংখ্য ছেলে মেয়েরা কাজ করে। আর্ন্তজাতিক অঙ্গনে এটাই ছিলো বাংলাদেশের পরিচিতি।

এখন ফার্মা ইন্ডাষ্ট্রিতে আমরা এক্সপোর্ট করে যেটি অর্জন করেছি তা হচ্ছে বাংলাদেশ শুধুমাত্র সেলাই করেনা। বাংলাদেশে টেকনোলজিক্যাল ইন্ডাষ্ট্রি রয়েছে, তারা ঔষধের মাধ্যমে মানুষের জীবন রক্ষা করে। লাইভ সেভিং ড্রাগ তৈরী হয় এখানে। উন্নত দেশের মানুষ বাংলাদেশের ঔষধ খেয়ে কৃতজ্ঞতা স্বীকার করে, বাংলাদেশের কারনে তারা সস্তায় ঔষধ কিনে খেতে পারছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »