শিরোনামঃ
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের ইন্তেকাল জীবননগরে ভাগ্নের মৃত্যু সংবাদে ছুটে এসে লাশ হলো খালা নরসিংদীতে বেলাবতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে কলেজ ছাত্রীর সাটুরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি, সোহেল সসম্পাদক প্রেমিককে বশীকরণ করতে গিয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটার উপস্থিতি বেশি ফেনীতে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মোংলায় মেয়রসহ ১২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি কসবায় ১০৪ টি ঘর প্রস্তুুত ভূমিহীনদের মাঝে হস্তান্তরের জন্য
ব্রাহ্মণবাড়িয়ায় বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের দাবীতে পুলিশি ঘেরাওয়ে বিএনপি’র

ব্রাহ্মণবাড়িয়ায় বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের দাবীতে পুলিশি ঘেরাওয়ে বিএনপি’র মানববন্ধন


ফটো-লোকমান হোসেন পলা

লোকমান হোসেন পলা: দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে ও বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চেয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মাবনবন্ধন করেছে বিএনপি।

আজ বৃহস্পতিবার সকালে শহরের কলেজ পাড়ায় সদর উপজেলা বিএনপির উদ্যোগে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যানার হাতে প্রধান সড়কে এসে মানবন্ধন করতে চাইলে পুলিশ তাতে বাঁধা দেয়।

পরে পুলিশি ঘেরাওয়ের মধ্যেই তারা মানবন্ধন করে। এতে সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি এডঃ তরিকুল ইসলাম খাঁন রুমার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক মোঃ জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আজম প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার গণতান্ত্রিক নয় বলেই, দেশের মানুষের কথা তারা ভাবে না। দ্রব্যমূল্যের উর্দ্ধগতির জাতাকলে মধ্য ও নিম্ন আয়ের মানুষ পিষ্ঠ হচ্ছে।

বক্তারা বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবী করে বলেন, সরকারের মন্ত্রীরা গণতন্ত্রকে হত্যা করে দেশের শাসন ব্যবস্থাকে পঙ্গু করে দিয়েছে। অচিরেই জনগনের অধিকার ও দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »