শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করলেন ভ্রাম্যমাণ আদালত


ফটো-হাছানুর রহমান

হাছানুর রহমান, নীলফামারীঃ নীলফামারীর ডিমলা উপজেলার শুটিবাড়ী হাটে ভ্রাম্যমান আদালতে ৩ (তিন) ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা। ডিমলা উপজেলার করোনা প্রতিরোধে সরকারি নির্দেশ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত পরিচালিত ভ্রাম্যমাণ আদালত সরকারি নির্দেশ অমান্য করায় ৩টি প্রতিষ্ঠানকে মোট ৭ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং করোনা বিষয়ে বিভিন্ন অলিগলিতে হ্যান্ড মাইকে জনসচেতনতা মূলক কথা বলেন।

ডিমলা থানা পুলিশের সহায়তায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়ের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এবং ভ্রাম্যমাণ আদালতে উপজেলার বাবুর হাট বাজার, জোড়জিগা বাজার, মতির বাজার, শুটিবাড়ী হাট, ডালিয়া বাজার, চাপানির হাট এলাকার মূল সড়কসহ অলিগলিতে ঢুকে করোনার ক্ষতিকর বিভিন্ন দিক এবং এই ভাইরাস থেকে বাঁচার উপায় হ্যান্ড মাইকে প্রচার করেন ডিমলা উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়।

এ সময় মাস্কবিহীন বয়স্কদের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।

অভিযানকালে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ১টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৫ হাজার টাকা ও ২টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১হাজার টাকা করে ২ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।
এ সময় করোনার হাত থেকে বাঁচতে সবাইকে নিজ নিজ ঘরে থাকতে উদ্বুদ্ধ করা হয়।

এছাড়া জনগণের চলাচল রোধ করতে এ উপজেলার বিভিন্ন পয়েন্ট এবং সড়কে চেকপোস্ট স্থাপন করেছে পুলিশ।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »