বোয়ালখালীতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রেজাউল করিম

বোয়ালখালীতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রেজাউল করিম বাবুল


ফটো-তাজুল ইসলাম

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব রেজাউল করিম বাবুল এর ব্যক্তিগত উদ্যোগে ধারাবাহিকভাবে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচির অংশ হিসেবে নিজ এলাকাবাসীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান রবিবার (২ মে) বিকেলে নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়।

নিজ এলাকার প্রায় একহাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন আলহাজ্ব রেজাউল করিম বাবুল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান শাহীন, পৌরসভা যুবলীগ নেতা মো.দেলোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদ নাছের, পৌরসভা যুবলীগ নেতা আবুল হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শফিউল আলম, আনোয়ারুল আজিম, হাফেজ আনোয়ার উল্লাহ, মাওলানা রফিকুল ইসলাম, পৌরসভা ছাত্রলীগ নেতা মোহাম্মদ শাহেদ, আজাদ হোসেন মুহিদ, পৌরসভা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক প্রভাস চক্রবর্তী, ছাত্রলীগ নেতা মোহাম্মদ রাফি প্রমুখ।

আলহাজ্ব রেজাউল করিম বাবুল তাঁর বক্তব্যে বলেন, সরকারের পাশাপাশি এই করোনা পরিস্থিতিতে যেন কোনো মানুষ কষ্ট না পায়, সেজন্য অসহায় ও দুস্থদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে।

জননেত্রী শেখ হাসিনার একার পক্ষে সবকিছু সম্ভব নয়, সেজন্য সবাইকে স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। শেষে তিনি চট্টগ্রাম-৮ আসনের সাংসদ ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদের দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করেন। এরআগেও রেজাউল করিম বাবুল শতাধিক রিকসা চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »