বোয়ালখালীতে এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

বোয়ালখালীতে এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন


ফটো-তাজুল ইসলাম

তাজুল ইসলাম, বোয়ালখালী: বোয়ালখালীতে এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ বলেন, শেখ হাসিনা সরকার ক্রীড়া বান্ধব সরকার, যে সরকারের আমলে আর্ন্তজাতিক ক্রীড়ায় বাংলাদেশ আজ প্রতিষ্ঠিত।

সেই সরকারের পক্ষ থেকে সমস্ত দেশের ক্রীড়াকে সচল রাখার জন্য ব্যাপক কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

শুধুমাত্র সরকারের প্রচেষ্ঠায় তা সম্ভব নয়। বিভিন্ন বেসরকারি উদ্যোগ এবং ক্রীড়া ক্ষেত্রে সর্বভৌমত্ব মহলের পৃষ্ঠপোষকতার প্রয়োজন এবং সে লক্ষ্যে বোয়ালখালীতে এ আয়োজন।

আমি এ আয়োজনে সর্বাত্মকভাবে সহযোগিতা করেছেন সমস্ত বোয়ালখালীবাসীকে আমি সালাম জানাচ্ছি, অভিনন্দন জানাচ্ছি, কৃতজ্ঞতা প্রকাশ করছি। উপজেলা নির্বাহী অফিসার ও এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান আছিয়া খাতুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান আজ (শনিবার) বিকাল ৩টায় কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম জেলা ফুটবল এসাসিয়েশনে সভাপতি ও ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির মহাসচিব এস.এম শহিদুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ শাহাদাত হোসেন, ভাইস চেয়ারম্যান এস.এম সেলিম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, ত্রাণ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহিন, থানার অফিসার ইনচার্জ আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সি-সহ সভাপতি রেজাউল করিম বাবুল, চেয়ারম্যান এস.এম জসিম উদ্দিন, আব্দুল মন্নান মোনাফ, শামশুল আলম, শফিউল আজম শেফু, জহুরুল ইসলাম জহুর, আব্দুল মান্নান রানা, আব্দুল মান্নান মহিন প্রমুখ। অনুষ্ঠানে বাংলাঢোল বাদন পরিবেশন করেন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র প্রধান উপদেষ্টা ও আন্তর্জাতিক ঢোলবাদক শিল্পী শ্রী বাবুল জলদাস ও সহযোগী শিল্পীবৃন্দ।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বীতা করেন পশ্চিম গোমদন্ডী বনাম চরণদ্বীপ। খেলায় পশ্চিম গোমদন্ডী ফুটবল একাদশ ট্রাইব্রেকারে বিজয়ী হয়।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »