শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

বিয়ে করতে এসে পরকিয়া প্রেমিক-প্রেমিকা আটক


ফটো-সংগৃহীত

ভোলা প্রতিনিধি: ভোলার লালমোহনে পরকিয়া প্রেমে জড়িয়ে এক সন্তানের জননীকে বিয়ে করতে এনে আটক হয়েছেন মো. নূরে আলম নামের এক যুবক। গতকাল বৃহস্পতিবার দুপুরে লালমোহন পৌর শহরের উত্তর বাজার জামে মসজিদের সামনে থেকে প্রথমে তাদের স্থানীয়রা আটক করেন।

পরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কাছে নিলে তিনি তাদের পুলিশের কাছে সোর্পদ করেন। আটক যুবক উপজেলার চরভূতা ইউনিয়নের বাংলা বাজার এলাকার দানু মিয়া ছোয়াল বাড়ির ফজলুল হকের ছেলে।

এবং ওই নারী ভোলার বাংলা বাজারের এক ব্যক্তির স্ত্রী। তাদের দুজনের বিগত দুই বছর ধরে এ পরকিয়ার সর্ম্পক রয়েছে বলে জানা যায়। এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ঘটনায় কারও অভিযোগ না থাকায় দুইজনকে দুজনের পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

জানা যায়, যুবক নূরে আলম ২০১০ সালে রমাগঞ্জ ইউনিয়নের পূর্ব চরউমেদ ইউনিয়নের তৈয়ব মাস্টার বাড়ির সাহেব আলীর মেয়ে সিমাকে বিয়ে করেন। এরপর তাদের সংসারজুড়ে আসে দুই কন্যা সন্তান। তবে হঠাৎ করে বিগত দুই বছর ধরে ওই নারীর সাথে পরকিয়া প্রেমে মত্ত হয়ে নিজের স্ত্রীর সাথে খারাপ ব্যবহার করতে শুরু করেন নূরে আলম।

বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকে নিজের স্ত্রী সিমাকে। সে টাকা দিতে অস্বীকার করলে তাকে নানান নির্যাতন করতে থাকে নূরে আলম। বিগত কিছুদিন আগে দারের কথা বলে শ্বশুর বাড়ির লোকজনের কাছ থেকে দুই লক্ষ টাকা নেয় সে।

ওই টাকা ফিরৎ চাইতে গেলেও স্ত্রী সিমার ওপর অমানবিক নির্যাতন করে নূরে আলম। এসব নির্যাতন সহ্য করতে না পেরে বাধ্য হয়ে ভোলা কোর্টে শিশু ও নারী নির্যাতন দমন আইনে একটি মামলা করেন নূরে আলমের স্ত্রী সিমা।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »