বিশেষ জার্সি পরে মাঠে নামবে টাইগাররা

বিশেষ জার্সি পরে মাঠে নামবে টাইগাররা


ফটো-সংগৃহীত

ঢাকা: করোনার দীর্ঘ বিরতির পর আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠের এই সিরিজে টাইগাররা মাঠে নামবে বিশেষ জার্সি পরে।

এর দুটি কারণ রয়েছে। প্রথমটি হচ্ছে দেশ পালন করছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, দ্বিতীয়টি হলো চলতি বছর স্বাধীনতার ৫০ বছর পূর্তি। তাই জার্সিতে ফুটিয়ে তোলা হবে স্বাধীনতার সব ঐতিহ্য। জাতীয় পতাকার রঙে ফুটিয়ে তোলা হবে সব কিছু।

রোববার (১৭ জানুয়ারি) মিরপুরে সাংবাদিকদের এসব কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান। তবে সব কিছু এখোনো চূড়ান্ত করা হয়নি। চূড়ান্ত করেই সিদ্ধান্ত নেওয়া হবে।

আকরাম খান বলেন, ‘পুরো দেশবাসীর মতো আমাদের ক্রিকেট বোর্ড এবং প্লেয়াররা এটাতে সম্পৃক্ত হতে যাচ্ছি এবং এটা আমাদের জন্য একটি বিশেষ উপলক্ষ যেহেতু এটা আমাদের স্বাধীণতার ৫০ বছর। সেটা উদযাপন করার জন্য আমরা জার্সির কথাটা মাথায় রেখেছি। জার্সিটা কিন্তু আমরা আমরাদের জাতীয় পতাকার মতো করেছি, সবুজ এবং লাল দিয়ে করা।

এখানে অন্য কোন রঙ নেই। আমাদের পতাকায় লাল সূর্যটা যেভাবে আছে সেটা ওখানে তুলে ধরেছি। তুলে ধরেছি আমাদের মুক্তিযুদ্ধের পর আমাদের মুক্তিযোদ্ধা ভাইয়েরা যেভাবে উল্লাস করেছে, যেভাবে স্বাধীনতার উদযাপন করেছে এবং তার সঙ্গে আমাদের যে স্মৃতিসৌধ আছে সেটাও আমরা ওখানে তুলে ধরেছি। আশা করছি আপনাদের সবারই এটা ভালো লাগবে। ’

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »