শিরোনামঃ
ত্রিশালে পৌর নৌকার মেয়র প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ সরকারের মত বিনিময় সোনারগাঁয়ে ব্রাদার্স ফাউন্ডেশনের প্রীতি ক্রিকেট ম্যাচে ইয়াং স্টারের জয়লাভ নরসিংদীতে আলোকবালীতে শীতার্তদের মাঝে কম্বলসহ সুরক্ষা সামগ্রী বিতরণ নরসিংদীতে শিবপুরে ডিবির হাতে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৪ জন গ্রেফতার শার্শায় অভিনব কায়দায় নবজাতক শিশু চুরি নরসিংদীর শিবপুরে শহীদ আসাদের ৫২তম মৃত্যুবার্ষিকী ২০ জানুয়ারী (বুধবার) পালিত ৩ বছর পেরিয়েছে ব্রাহ্মণবাড়িয়া পাঠকমেলা জীবননগরে আর নয় বাল্যবিবাহ-এস এম মুনিম লিংকন কয়েক ঘণ্টা পরেই বাইডেনের অভিষেক একদিনেই শেষ হচ্ছে ‘মহাকবি মাইকেল মধুসূদন দত্তের’ জন্মানুষ্ঠান
বিজয়নগরে বাস খাদে পড়ে নিহত ৩ আহত

বিজয়নগরে বাস খাদে পড়ে নিহত ৩ আহত ১০


দেশের গর্জন ফটো

লোকমান হোসেন পলা: ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। বুধবার দুপুর ১টার দিকে বিজয়নগরের ইসলামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে।বিষয়টি নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, ঢাকা থেকে হবিগঞ্জের দিকে দিগন্ত পরিবহনের একটি বাস যাচ্ছিল। পথিমধ্যে বিজয়নগরের ইসলামপুর পুলিশ ফাঁড়ির সামনে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল হঠাৎ ইউটার্ন করলে বাসটি নিয়ন্ত্রণ রাখতে না পেরে মোটরসাইকেলটি সহ পাশের খাদে পড়ে যায়।
এই ঘটনায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলার মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে তিনজন নিহত হয়। নিহতদের পরিচয় সনাক্ত করা যায়নি। তবে নিহত তিনজন পুরুষ, তাদের বয়স যথাক্রমে ৬০, ২৭ ও ৩২ বছর। আহত ১০ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »