শিরোনামঃ
সোনারগাঁয়ে পানি নিস্কাশনের যায়গায় ময়লার ভাগার, দেখার কেউ নেই ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ শিবপুর উপজেলার বি.বি.এস ইটভাটার কাজকর্ম চালানো হচ্ছে শিশু শ্রমিক সোনারগাঁয়ে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের চার দফা কর্মবিরতি পালন রিষাবাড়ীতে নদীতে ঝাপিয়ে পড়া ৩ জুয়াড়ির লাশ উদ্ধার, দায়িত্ব অবহেলায় ২ পুলিশ প্রত্যাহার, আটক ২ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী প্রাইভেট ও সরকারি হাসপাতাল মিলেই করোনার দ্বিতীয় ঢেউ সামলানো হবে: স্বাস্থ্যমন্ত্রী শাসন দীর্ঘায়িত করার ইচ্ছা সরকারের নেই: কাদের দেশরক্ষার জন্য নদীরক্ষা অপরিহার্য: তথ্যমন্ত্রী নরসিংদীতে আশিরনগর সিএনজি স্ট্যান্ডে স্টিকার ব্যবহার করে চাঁদা আদায়ের অভিযোগ
বাইডেনকে অভিনন্দন ট্রাম্পকে ধন্যবাদ

বাইডেনকে অভিনন্দন ট্রাম্পকে ধন্যবাদ


ফটো-সংগৃহীত

আমেরিকা প্রতিনিধি: মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় জো বাইডেনকে অভিনন্দন জানিয়েছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। একই সঙ্গে বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এক টুইট বার্তায় নেতানিয়াহু বলেন, জো বাইডেন ও কমলা হ্যারিসকে অভিনন্দন। জো, আমাদের প্রায় ৪০ বছরের দীর্ঘ ও উষ্ণ ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। আপনাকে আমি ইসরাইলের একজন গুরুত্বপূর্ণ বন্ধু হিসেবে জানি। আমি সানন্দে প্রতীক্ষা করছি, যুক্তরাষ্ট্র ও ইসরাইলের মধ্যকার বিশেষ জোটকে আরও জোরদার করতে আপনারা দুজনের সঙ্গে কাজ করার।

টুইট পোস্টে ট্রাম্পকে ধন্যবাদও দিয়েছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। টুইটে তিনি লেখেন, ইসরায়েল ও ব্যক্তিগতভাবে আমার প্রতি বন্ধুত্ব প্রদর্শনের জন্য ট্রাম্পকে ধন্যবাদ জানাই। তিনি লেখেন, জেরুজালেম ও গোলানকে স্বীকৃতি, ইরানের বিরুদ্ধে দাঁড়ানো, ঐতিহাসিক শান্তি চুক্তি এবং যুক্তরাষ্ট্র-ইসরায়েল জোটকে অভূতপূর্ব উচ্চতায় নিয়ে যেতে বন্ধুত্ব প্রদর্শনের জন্য ট্রাম্পকে ধন্যবাদ।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »