বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান জাটকাসহ

বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান জাটকাসহ স্টীল বডি জব্দ


দেশের গর্জন ফটো

গর্জন প্রতিবেদকঃ বাংলাদেশ কোস্ট গার্ডের বিশেষ অভিযানে ১৪২ মন (৫,৬৮০ কেজি) জাটকাসহ একটি স্টীল বডি জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য যানান।

লেঃ কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪টায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান বরিশাল কর্তৃক দুইটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় বরিশাল জেলার বন্দর থানাধীন কীর্তনখোলা নদী থেকে একটি ইঞ্জিন চালিত ফাইটার বোট তল্লাশি করে আনুমানিক ৮৮০ কেজি জাটকা জব্দ করা হয়।

অপরদিকে, সকাল সাড়ে ৯টায় বরিশাল লঞ্চ ঘাট সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে একটি স্টীল বডি তল্লাশি চালিয়ে আনুমানিক ৪,৮০০ কেজি জাটকাসহ একটি একটি ইঞ্জিন চালিত স্টীল বডি জব্দ করা হয়। অভিযানে সর্বমোট ৫,৬৮০ কেজি জাটকাসহ একটি ইঞ্জিন চালিত স্টীল বডি জব্দ করা হয়।

পরবর্তীতে বরিশাল সদর উপজেলার এসিল্যান্ড মেহেদী হাসান (সহকারী কমিশনার ভূমি) ও মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্নামত এর উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা ও অসহায় পরিবারের মাঝে জাটকা বিতরণ করা হয় এবং ইঞ্জিন চালিত স্টীল বডিটি মৎস্য বিভাগের কাছে হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে মা ইলিশ রক্ষা ও জাটকা নিধন প্রতিরোধ, আইন শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »