বহিষ্কার করলেও অপরাজনীতির বিরুদ্ধে বলে যাব: কাদের

বহিষ্কার করলেও অপরাজনীতির বিরুদ্ধে বলে যাব: কাদের মির্জা


ফটো-সংগৃহীত

নোয়াখালী, নিজস্ব প্রতিনিধিঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমাকে বহিষ্কার করলেও অপরাজনীতির বিরুদ্ধে কথা বলে যাব।

আমি অপরাজনীতি, টেন্ডারবাজী, চাঁদাবাজি ও চাকরি বাণিজ্যসহ সব রকম অপকর্মের বিরুদ্ধে কথা বলেছি তাই আমি খারাপ হয়ে গেছি।

আমি কখনো অপরাজনীতির কাছে মাথা নত করবো না। দলের হাইকমান্ড থেকে আমাকে আশ্বস্ত করা হয়েছে নোয়াখালীর অপরাজনীতির বিরুদ্ধে উনারা ব্যবস্থা নেবেন। উনারা দায়িত্ব নিয়েছেন তাই আমি কোম্পানীগঞ্জের হরতাল ও ঢাকায় সংবাদ সম্মেলন প্রত্যাহার করেছি।

শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় বসুরহাট পৌরসভার রুপালী চত্বরে সংবাদ সম্মেলনে আবদুল কাদের মির্জা এসব কথা বলেন।

মির্জা কাদের চট্টগ্রাম সিটি নির্বাচনের পরিবেশ নিয়ে বলেন, তিন তিনটি মায়ের বুক খালি হয়েছে চট্টগ্রাম সিটি নির্বাচনে। এটা কোনো নির্বাচন হতে পারে না। চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কমতি নেই। তারপরও কেন হত্যা, খুন, হানাহানির মাধ্যমে বিজয় অর্জন করতে হবে। আমরা এরকম ভোট বাংলাদেশের কোথাও দেখতে চাই না।

তিনি আরো বলেন, নির্বাচন আমরাও করেছি বসুরহাটে। কিন্তু কোনো সাংবাদিক বলতে পারেনি কারো গায়ে একটি আঁচড় লেগেছে। প্রধানমন্ত্রী দেশে এতো উন্নয়ন করেছেন খুনাখুনি করে ক্ষমতায় যাওয়ার জন্যে নয়। মানুষের সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে থাকার জন্য।

জানা যায়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে নিয়ে কটূক্তির পরিপ্রেক্ষিতে কোম্পানীগঞ্জে হরতাল ও ঢাকায় সংবাদ সম্মেলনের ডাক দিয়েছিলেন বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »