শিরোনামঃ
নরসিংদীতে জেলা কারাগারে ২৫০০ টাকায় মিলে ১ কেজি গরুর মাংস চরম ভোগান্তিতে আসামীরা বিশ্বের সবচেয়ে বড় সমুদ্র সৈকত কক্সবাজার নিয়ে কিছু কথা আজ দেবীর বোধন কাল মহাষষ্ঠী রূপগঞ্জের দাউদপুর ইউপি নির্বাচন পরবর্তি সহিংসতায় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা আহত-৫ ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর প্রথম নির্মিত শহীদ মিনার বৌমার সন্তান না হওয়ায় নিজেই গর্ভবতী হলেন শাশুড়ি! যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের পক্ষ থেকে আবু নাইম ইকবালকে ফুলেল শুভেচ্ছা এসআই আকবরকে পালাতে সহায়তা করায় এসআই হাসান বরখাস্ত হালদায় ৯ কেজি ওজনের আঘাতপ্রাপ্ত মৃত মা মাছ উদ্ধার
বরগুনায় নির্বাচনী রাজনীতির রেশ ধরে সাবেক সেনা

বরগুনায় নির্বাচনী রাজনীতির রেশ ধরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে জখম


ফটো-অলিউল্লাহ ইমরান
অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ বরগুনা জেলার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের নির্বাচন করাকে কেন্দ্র করে অবসরপ্রাপ্ত সেনা সদস্য চেয়ারম্যান পদপ্রার্থী ইব্রাহিম খলিল সজল মোল্লাকে রট দিয়ে পিটিয়ে ও দেশি অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে শত্রুরা। জানা যায়, আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ রসিদ মোল্লার ছেলে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ইব্রাহিম খলিল সজল মোল্লাকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ শত্রুরা। আহত খলিল মোল্লার ভাই সেলিম তালুকদার বলেন, আমার ভাই শরীরের আঘাত ও রক্তাক্ত অবস্থায় আমাকে ফোন দেয়! আমি তাকে নিয়ে হাসপাতালে নিয়ে ভর্তি করি। তারপর তার কাছ থেকে আমি প্রতিপক্ষ সন্ত্রাসীদের হামলার ঘটনা জানতে পারি। আহত সাবেক সেনা সদস্য ইব্রাহিম খলিল সজল মোল্লা বলেন, গোপ খালি পুরানো স্ট্যান্ড থেকে আমার শশুর বাড়ি থেকে সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা নিয়ে, সোমবারিয়া বাজারের উদ্দেশ্যে রওনা হলে পথের মধ্যে ঝালাই তবক নামক স্থানে নির্জন জায়গায় একটি অটো ও একটি মোটরসাইকেল এসে আমার গাড়ি সহ আটক করে আমার টাকা ও গাড়িটি নিয়ে যায় ওদের মধ্যে একজন একটি বন্দুক বের করে আমার চোখের উপর আঘাত করলে আমি অজ্ঞান হয়ে মাটিতে পরে যাই। পরে আমাকে নিয়ে একটি নির্জন বাড়িতে বেঁধে রড দিয়ে বেদম মারধর করে। সেখান থেকে একটি নদীর পারে নিয়ে যায়! যার পাশে রয়েছে জঙ্গল! সেখানে বসে আমাকে বন্দুক ঠেকিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে উলঙ্গ করে ছবি ও ভিডিও করে আমাকে বলতে বলেন, ‘আমি আর ধর্ষণ করবো না’ আমাকে ছেড়ে দিন’ নিজের জীবন বাঁচাতে আমি ভয়তে ভিডিওতে তাই বলেছি! নির্বাচনে যেন প্রার্থী না হই, বা নির্বাচন কেমনে করি দেখিয়ে দিবে এবং ভিডিও নেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে আরো দুই লক্ষ টাকা মুক্তি পান করে আমাকে ছেড়ে দেয় তারা। আমি প্রশাসনের সহযোগিতা চাই।
আমি দুই বছর ধরে এলাকায় ব্যানার, পোস্টার ছাড়াও মাঠে গিয়ে ইউপি নির্বাচন করার উদ্দেশ্য কাজ করে যাচ্ছি। এরি এগেনস্টে সাবেক চেয়ারম্যান নুরু হোসেনের স্ত্রী বিপক্ষ ক্যান্ডিডেট যার কারণে আমাকে তার ভাইয়ের ছেলে উঃ গোপখালী গ্রামের আবুল কালাম আজাদ (নয়া) পিতাঃ সালাম তালুকদার, বালিয়াতলী গ্রামের মোঃ কামাল পিতাঃ আজগর আলী , বালিয়াতলী, চরকান্দা গ্রামের মোঃ বসার আকন পিতাঃ মৃত্যুঃ আঃ রসিদ আকন, গোপখালী এলাকার মোঃ আলমগীর পিতাঃ মন্নান হাং, উঃ গোপখালী গ্রামের মোঃ জাহাঙ্গীর পিতাঃ হাকিম হাং, মোঃ মাসুম তালুকদার  পিতাঃ সেন্টু তালুকদার সহ-অজ্ঞাত আরো দশ থেকে বার জন সন্ত্রাসীরা আমার উপরে হামলা চালায়। আমতলী থানার ইনচার্জ বলেন, এব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে সঠিক তদন্তের মাধ্যমে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »