শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

বন্দরে মোতালেব হত্যাকান্ডের আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন


ফটো-সংগৃহীত

দেশের গর্জন প্রতিনিধি (নারায়ণগঞ্জ) বন্দর: বন্দরের সমাজ সেবক ও ব্যবসায়ী আব্দুল মোতালেব হত্যাকান্ডে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শাসনেরবাগ এলাকাবাসী। বৃহস্পতিবার (২রা সেপ্টেম্বর) বিকেলে বন্দর থানাধীন মুছাপুর ইউনিয়নস্থ শাসনেরবাগ বাজার এলাকায় এ প্রতিবাদ সভা ও মানববন্ধন সম্পন্ন হয়।

প্রতিবাদ সভায় বক্তারা জানান,আব্দুল মোতালেব এই এলাকার একজন গণ্যমান্য ব্যাক্তি তিনি খুবই শান্তিপ্রিয় ও সামাজিক জীবন-যাপন করতেন। নানা বিপদে আপদে তিনি গরিব-দুঃখিদের পাশে থেকে সর্বদা লড়ে গেছেন।

তার সামাজিক কাজে ঈর্ষান্বিত হয়ে গত মঙ্গলবার রাতে আমাদেরই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও খুনি ইসমাইল ওরফে ইছা ও তার মাদক ব্যবসায়ী সিন্ডিকেট তাকে পরিকল্পিতভাবে ছুরিকাঘাতে হত্যা করে।খুনিরা এদেশের শত্রু।

আমরা এধরণের নরপিশাচদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবি জানাই। এদের মত খুনিরা পাড় পেলে তার মত আরো মোতালেবকে হারাতে হবে।

বিধবা হবে নারী। বাবা হারা হবে সন্তান। আমাদের এই আন্দোলন এই খুনিদের ফাঁসির মাধ্যমেই শেষ হবে।

আমরা এই বিষয়ে মাননীয় সাংসদ একেএম সেলিম ওসমানের সরাসরি হস্তক্ষেপ কামনা করছি।প্রসঙ্গত, গেল মঙ্গলবার রাতে বন্দরের শাসনেরবাগ এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঐ এলাকার মৃত আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে মোতালেব (৫৫) নৃশংসভাবে হত্যা করে একই এলাকার মৃত জলিলের পুত্র ইসমাইল ওরফে ইছা ও তার সন্ত্রাসীবাহিনী।

ব্যাপারে বুধবার রাতে তার স্ত্রী বাদি হয়ে বন্দর থানায় ৮জনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করেন। মামলার অন্যান্য আসামিরা হলেন,নবী (৪৬), মোঃ সজিব (৩০),রাজু (২২),মামুন (৩৫),তানজিল (২৫) ও হারুন(২২)ও হজল করিম(৩৫)।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »