ফুলপুর পৌর নির্বাচনে আংটি প্রতীকের ব্যাপক প্রচার

ফুলপুর পৌর নির্বাচনে আংটি প্রতীকের ব্যাপক প্রচার প্রচারণা


ফটো-তপু রায়হান রাব্বি

তপু রায়হান রাব্বি, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ আগামী ১৪ ই ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃদে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুলপুর পৌরসভার সাধারন নির্বাচন। নির্বাচনী দিন যত ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচারণাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে বিজয়ী হবার আশায়। তারই ধারাবাহিকতায় ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী তাসনোভা নাসরিন (নিশু) আংটি প্রতীক নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন।

ইতিমধ্যে ফুলপুরে বেশ আলোচনায় আছেন আংটি প্রতীক পাওয়া এই প্রার্থী। তরুণ স্বেচ্ছাসেবক, নারী উদ্যেক্তা তাসনোভা নাছরিন (নিশু) বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তি মরহুম শামছুল আলম সাহেব ও ফেমেলি ওয়েলফির চিকিৎসা কর্মক্তা শামছুননাহার কনার সুযোগ্য কন্যা এবং আমুয়াকান্দা বাজারের পল্লী চিকিৎসক সাইদ ডাক্তারের ভাগ্নি প্রতিনিয়ত ভোটারদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন।

সেই সাথে দিচ্ছেন নানান রকম প্রতিশ্রুতি। তিনি তাঁর সহকর্মীদের কে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দেখা করে দোয়া ও আংটি মার্কায় ভোট চাইছেন। এছাড়াও অত্র ওয়ার্ডের জনগণ পাশে থেকে সার্বিকভাবে সহযোগিতা করছেন। এতে করে পৌরবাসীর মুখে মুখে শোনা যাচ্ছে এবার আংটি মার্কার হবে জয়।

ভোটারদের সাথে কথা বলে জানা যায়, নিশু একজন যোগ্য প্রার্থী। তার শিক্ষাগত যোগ্যতা, সামাজিকতা সহ অনেক গুণ রয়েছে বাবা-মা সহ মামার মতন। আমরা নির্বাচনে প্রার্থী হিসেবে নয় সে সমাজসেবক দেখে তাকে ভোট দেবো। যখনই বিপদে পরি তখনই পাই আমরা তাদের। তিনি নির্বাচিত হতে পারলে অনেক উন্নয়ন হবে পৌরবাসীর। আমরা তার সর্বাত্মক সফলতা কামনা করি। মহিলা সংরক্ষিত আসনের প্রার্থী তাসনোভা নাছরিন(নিশু) বলেন, স্বেচ্ছাসেবক নয় স্বেচ্ছাসৈনিক আছি থাকব।

প্রক্রিয়াক্রমে প্রতিকূলতা থাকবেই নীতি নৈতিকতা শিক্ষা নিয়ে প্রকৃত সৈনিকরা লড়াই করে চলে।

তিনি আরো বলেন ছোটবেলা থেকেই বাবা-মা সহ মামাকে দেখে আসছি মানুষের সেবা করে আসতে। আমিও মৃত্যুর আগ পর্যন্ত সেবা করতে চাই। তাই মানুষের কিছু অপূর্ণ চাওয়া পূরণ করতে আমি পৌর নির্বাচনে দাঁড়িয়েছি ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে।

শাসক নয়, সেবক হিসাবে পৌরবাসীর কাজ করার অঙ্গীকার নিয়ে মানুষের দুয়ারে দুয়ারে আছি এবং থাকব ইনশাল্লাহ। উল্লেখ্য, আগামী ১৪ই ফেব্রুয়ারি রোজ রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এক যোগে ভোটগ্রহণ শুরু হবে ৪র্থ ধাপের নির্বাচন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »