ফুলপুর পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপে

ফুলপুর পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষ


ফটো-তপু রায়হান রাব্বি

তপু রায়হান রাব্বি, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ আসন্ন ফুলপুর পৌর নির্বাচনকে কেন্দ্র করে ১০ ফেব্রুয়ারি রোজ বুধবার দিবাগত রাত ১০ টায় পৌর নির্বাচন কে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে অভিযোগ সোনা যাচ্ছে। নির্বাচনী সহিংসতায় (বি,এন,পি ও আওয়ামী লীগের) এই দুই গ্রুপের সংঘর্ষে একজন আদর্শ নেতা গ্রামাউসের প্রতিষ্ঠাতা এবং জেলা পরিষদ এর সদস্য ও প্যানেল চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ আব্দুল খালেক সাহেব সহ ৫জনকে নির্মমভাবে আহত করলো বিদ্রোহী লোকেরা।

পরে সকলকে তাৎক্ষণিক ফুলপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়েছে ও প্রাথমিক চিকিৎসা দেন চিকিৎসকরা। অপরদিকে নৌকার তালতলা নির্বাচন অফিস (বুথ) ভাঙচুর করেছেন বলেও খবর পাওয়া গেছে।

এ বিষয়ে বিএনপির রাজনৈতিকরা বলেন, আমাদের নামে মিথ্যা বিভ্রান্তমূলক এসব কথা ছড়াচ্ছেন তারা রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য। বরং ওরা আমাদের নির্বাচন (বুথ) ভাঙচুর করেছেন এবং কি পৌর সহরের সকল পোস্টার ছিঁড়ে ফেলেছেন। যাতে ভোটাররা ভয় পেতে থেকে কেন্দ্রে না যায়।

এ খবর প্রশাসন পেয়ে তাৎক্ষণিক পৌর শহর পরিদর্শন করেন উপজেলা নির্বাহি অফিসার শীতেষ চন্দ্র সরকার ও ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমার হেসেন গাজী সহ অনেকেই।

নিউজ লেখা পর্যন্ত থানায় কোনো ডাইরি হয়নি বলেও জানা যায়। উল্লেখ্য, আগামী ১৪ ই ফেব্রুয়ারি রোজ রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চতুর্থ ধাপের নির্বাচন হবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »