ফুলপুরে যোগাযোগ মন্ত্রণালয় সচিবকে সংবর্ধনা

ফুলপুরে যোগাযোগ মন্ত্রণালয় সচিবকে সংবর্ধনা


ফটো-তপু রায়হান রাব্বি

তপু রায়হান রাব্বি, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলামকে ২৯ জানুয়রি রোজ শুক্রবার ফুলপুরে সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

 

সচিব মোঃ নজরুল ইসলাম ময়মনসিংহ- শেরপুর মহাসড়ক উন্নয়ন কাজ পরিদর্শনকালে ফুলপুর বাসস্ট্যান্ডে এ সংবর্ধনা দেয়া হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আজাদুর রহমান, ময়মনসিংহ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ওয়াহিদুজ্জামান, উপ-বিভাগীয় প্রকৌশলী আজিজুল হক, উপসহকারী প্রকৌশলী মাইন উদ্দিন, ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন, ময়মনসিংহ জেলা মিশুক, বেবি টেক্সি, টেক্সি কার, সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজি নং- ময়মন -০১৫ প্রধান কার্যালয় ফুলপুর এর সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জালাল উদ্দিন, সহ-সভাপতি আব্দুল জলিল, সহ-সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাশিদুল ইসলাম, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, লাইন সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

 

ময়মনসিংহ- শেরপুর মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন করার জন্য শ্রমিক নেতৃবৃন্দ সচিবকে ধন্যবাদ জানান। এছাড়া বাস টার্মিনাল ও সিএনজি স্টেশনের দাবি উত্থাপন করলে সচিব মোঃ নজরুল ইসলাম যানজট নিরসন ও উন্নয়নের স্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

 

রেডিমিক্স দ্বারা গুরুত্বপূর্ণ স্থানে আরসিসি পাকা সড়ক নির্মাণ এবং গুণগত মানসম্পন্ন উন্নয়ন কাজ বাস্তবায়নের জন্য ফুলপুর প্রেসক্লাবের সাংবাদিকের পক্ষ থেকে সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন সচিবকে ধন্যবাদ জানান।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »