শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

ফুলপুরে প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচির ৮৪ বস্তা চাল জব্দ


ফটো-তপু রায়হান রাব্বি

তপু রায়হান রাব্বি ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” প্রকল্পের আওতাধীন ১০ টাকা কেজির প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ কেজি ওজনের ৮৪ বস্তা চাউল ময়মনসিংহের ফুলপুরের এক দোকান থেকে জব্দ করা হয়েছে।

জানা গেছে, (১৩ সেপ্টেম্বর) রোজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার সিংহেশ্বর উচ্চ বিদ্যালয় সংলগ্ন বাজারে মোঃ শহিদুল ইসলাম ওরফে শহিদের দোকান থেকে এসব চাল জব্দ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার চাল জব্দের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আড়াই টন চাল জব্দ করে থানায় রাখা হয়েছে।

যার দোকান থেকে এসব চাল জব্দ করা হয়েছে তার বিরুদ্ধে একটা মামলা করতে বলেছি।

দোকান মালিক শহিদ বর্তমানে পলাতক রয়েছে। এ বিষয়ে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ রাশেদ হাসান বলেন, শহিদ একজন দোকানদার ও ফরিয়া ব্যবসায়ী। সে কোন ডিলার নয়। আমরা তার বিরুদ্ধে ফুলপুর থানায় ১টি মামলা করা হয়েছে । ফুলপুর থানার ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, এ বিষয়ে একটি মামলা হয়েছে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »