শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

ফুলপুরে নির্যাতন সইতে না পেয়ে গৃহবধু বিষপানে আত্মহত্যা


ফটো-তপু রায়হান রাব্বি

তপু রায়হান রাব্বি, ফুলপুর প্রতিনিধি: এক গৃহবধূ শ্বশুরবাড়ির নির্যাতন সইতে না পেয়ে ময়মনসিংহের ফুলপুরে সহোদর বোনের বাড়িতে এসে বিষপান করে আত্মহত্যা করেন। নিহত গৃহবধূ ফুলপুর উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের পারতলা গ্রামের আব্দুর রশিদের মেয়ে জোসনা খাতুন(২৩)।

জানা গেছে, আজ থেকে দেড় বছর আগে জোসনা খাতুনের বিয়ে হয় তারাকান্দা উপজেলার কাকনি ইউনিয়নের পঙ্গুয়াই গ্রামের জলিল মিয়ার ছেলে মসতু মিয়ার সাথে।

দুই সপ্তাহ আগে স্বামী, ননদ সহ শ্বশুরবাড়ির নির্যাতন সহ্য করতে না পেরে জোসনা খাতুন পালিয়ে এসে পয়ারী ইউনিয়নের পয়ারী গ্রামের বড় বোন হোসনা খাতুনের বাড়িতে আশ্রয় নেয়।

দুই দিন পর তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে নিতে আসলে কথাকাটির এক পর্যায় অকথ্য ভাষায় গালাগালি করে তার শ্বশুরবাড়ির লোকজন। অপমান সইতে না পেয়ে ১লা সেপ্টেম্বর রোজ বুধবার বিকাল সাড়ে ৩টায় কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

টের পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে ফুলপুর থানায় একটি মামলা হয়েছে। থানার এসআই জাহিদুল ইসলাম লাশের সুরতহাল করেন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »