শিরোনামঃ
কুমিল্লায় মাদকসহ ইউপি সদস্য গ্রেফতার জামালপুর জেলা কারাগারে এক কয়েদী মৃত্যু সোনারগাঁয়ে মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের পক্ষে উঠান বৈঠক ও মাস্ক বিতরণ জাতিসংঘে ইসরায়েলের বিরুদ্ধে পাঁচটি প্রস্তাব গৃহীত নরসিংদীর বেলাবোতে সহপাঠীদের নির্যাতনে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু ঈশ্বরগঞ্জ উপজেলার স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত নরসিংদীতে শিবপুরে গ্রাম্য কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া কলাগাছের গোড়ায় পাওয়া শিশুটির মা শিক্ষিকা পারভীন নরসিংদীতে স্বাস্থ্য সহকারীদের অব্যাহত কর্মবিরতির কারণে টিকা না পেয়ে স্বাস্থ্যঝুঁকিতে শিশুরা নরসিংদীতে আশিরনগরের সিএসজি স্ট্যান্ডে চাঁদাবাজির সত্যতা কিছুটা স্বীকার করলেন নেতারা
ফুলপুরে তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক

ফুলপুরে তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার


ফটো-প্রতীক

মিজানুর রহমান ইমন, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০নং বওলা ইউনিয়নের লস্কর পারা গ্রামে স্বামী নিগৃহীতা তিন সন্তানের জননী কে(৩২) ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে, (২০ই নভেম্বর) রাতে অভিযুক্ত তৈয়ব আলী (৩৫) কে গ্রেফতার করেছে ফুলপুর থানা পুলিশ।

পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । গ্রেফতারকৃত ধর্ষক তৈয়ব আলী হলেন, উপজেলা বওলা ইউনিয়নের লস্কর পাড়া গ্রামের আক্কেল আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, স্বামী নিগৃহীতা ঐ নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে তৈয়ব আলী। এই ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতাকে মেডিকেল টেষ্ট করানোর জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামী কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »