ফুলপুরের সিয়াম হত্যার দুই আসামি গ্রেফতার

ফুলপুরের সিয়াম হত্যার দুই আসামি গ্রেফতার


ফটো- তপু

তপু রায়হান রাব্বি, ফুলপুর(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ভ্যান চালিয়ে কোভিড-১৯ কালীন সময়ে ক্ষুধা মেটানোর জন্য পরিবারের লোকজনকে সহয়তা করতে যাওয়া মাদ্রাসার শিক্ষার্থী সিয়াম (১২) কে এই দু’জন হত্যা করে লাশ কাকনী হাওরের ব্রীজের নিচে ফেলে আত্মগোপনে চলে যায়। হত্যাকারী ২জনও কিশোর বয়সের, তথ্য প্রযুক্তির সাহায্য নিয়ে খুনিদের অবস্থান নিশ্চিত করে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ,তাদের স্বীকারোক্তি অনুযায়ী  লুটে নেওয়া বিক্রিত ভ্যানগাড়ি টি ময়মনসিংহ জেলা সদর হতে উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য যে পাশের এলাকা বড় শুনই গ্রামেই খুনিদের বাস।

 

জেলা গোয়েন্দা পুলিশ বড় শুনই চক হরিরামপুর এর খায়রুল (১৬) ও মিজানুর রহমান মেজু (১৭) গ্রেফতার করে। সিয়ামকে হত্যা করে তারা ঢাকার কেরানীগজ্ঞ চলে যায়। প্রযুক্তির মাধ্যমে পুলিশ তাদের গ্রেফতার করে। কিশোর ২ ভয়ংকর খুনি তাদের পরিকল্পনা মতেই সিয়ামকে হত্যা করে ভ্যান লুটে নেয়।

মামলাটি খুব গুরুত্বে সাথে দেখেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ। পুলিশ পরিদর্শক শাহ কামালের নেতৃত্বে এস আই পরিমল সঙ্গীয় পুলিশ নিয়ে, ঘটনার ৩ দিনের মাথায় গোয়েন্দা পুলিশ খুনি সনাক্ত করে ২ জনকে গ্রেফতার করে। আর তাদের কথামত ময়মনসিংহ শহরের রেলীর মোড় থেকে তাদের বিক্রীত নিহত সিয়ামের ভ্যান রতন কুমার সাহার হেফাজত থেকে উদ্ধার করে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »