ফরিদপুর সালথায় জমির ভুয়া কাগজ তৈরির অভিযোগে

ফরিদপুর সালথায় জমির ভুয়া কাগজ তৈরির অভিযোগে ৬ জন আটক


ফটো-সংগৃহীত

সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় জমির ভুয়া কাগজ তৈরি ও প্রতারণার অভিযোগে বুধবার রাতে ৬ জনকে আটক করেছে সালথা থানা পুলিশ। আটককৃতরা হলেন, সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের বড় কামদিয়া গ্রামের আলিমুদ্দিনের ছেলে সিদ্দিক মাতুব্বর, মো. সাদ্দাম মাতুব্বর, মো. মিরাজ মাতুব্ব, মজিদ মাতুব্বরের ছেলে জব্বার মাতুব্বর, আপতাব মাতুব্বর ও বল­ভদী ইউনিয়নের পূর্ব ফুলবাড়িয়া গ্রামের রুকমানের ছেলে জয়নাল আবেদীন।

জানা যায় জমিজমা সংক্রান্ত একটি বিষয়ে জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে স্বাক্ষর জাল করে পরচা তৈরি করে সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দাখিল করলে তা সন্দেহ হলে সালথা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা হিরা মনি কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা করলে স্বাক্ষর জাল বলে প্রমাণিত হওয়ায় এদের আটক করা হয়।

সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার বলেন, জালিয়াতি ও প্রতারণার বিষয়টি ধরা খাওয়ার পর বুধবার বিকালে সালথা উপজেলা ভূমি অফিস সহকারী রবিউল ইসলাম অভিযুক্তদের বির“দ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা করার পর রাতেই অভিযুক্ত ৬ জনকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার এফএম মহিউদ্দীন বলেন, সালথা উপজেলা ভূমি অফিসের অভিযোগের ভিত্তিতে একটি প্রতারণার মামলায় ৬ জনকে আটক করা হয়েছে। এই চক্রটি বিভিন্ন জায়গায় জমিজমা সংক্রান্ত জালিয়াতির সাথে জড়িত বলে প্রাথমিকভাবে জানা যায়।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »