প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা

প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা


ফটো-প্রতীক

গফরগাঁও প্রতিনিধি: একাদশ শ্রেণিতে পড়ুয়া কলেজছাত্রীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছেন এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ কলেজছাত্র (১৯)।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার গোয়ালভর গ্রামে সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের পরিবার, বন্ধুবান্ধব, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, অন্যদিনের মতো সোমবার রাতেও প্রেমিকার সঙ্গে ফেসবুক ম্যাসেঞ্জারে কথা বলছিলেন কলেজছাত্র।

হঠাৎই কথা কাটাকাটি। ফোন রেখে দেন প্রেমিক কলেজছাত্র। বারবার ফোন করতে থাকেন ওই ছাত্রী।

কিছু সময় পরেই প্রেমিকের ফোনটি বেজে ওঠে। এবার ভিডিও কল। ফোনটা রিসিভ করেই দেখে গলায় দড়ির ফাঁস দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে দড়ির প্রান্ত বেঁধে খাটের ওপর একটি প্লাস্টিকের মোড়ায় দাঁড়িয়ে আছে কলেজছাত্র।

ফোনে প্রেমিকার কাছে শেষবারের মতো ক্ষমা চেয়ে এবং বিদায় নিয়ে প্রেমিকাকে তার আত্মহত্যার কথা জানায় কলেজছাত্র। প্রেমিকা কলেজছাত্রী ফোনে কান্না করে, অনুনয় করে, ওয়াদা করে সারা জীবন প্রেমিকের কথামতো চলার, কিন্তু তাতে মন গলেনি প্রেমিকের।

সে প্রেমিকাকে আত্মহত্যার কথা বলে পায়ের নিচের প্লাস্টিকের মোড়াটি এক সময় সরিয়ে দেয়।

সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে থাকে কলেজছাত্র। কোনো উপায় না পেয়ে কলেজছাত্রের চাচাতো ভাই জয় (১৮) ও প্রেমিকের বন্ধুদের ফোন করে জানায় প্রেমিকা।

কিন্তু ততক্ষণে সব শেষ। প্রেমিকের বাড়ির লোকজন ও বন্ধুবান্ধব কলেজছাত্রের রুমের দরজা ভেঙে রুমে ঢুকে দেখে কলেজছাত্রের প্রাণহীন নিথর দেহ ঝুলছে সিলিং ফ্যানের সঙ্গে।

রাত ৩টার দিকে পাগলা থানা পুলিশ কলেজছাত্রের প্রাণহীন দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

উপজেলার গোয়ালভর গ্রামের নজরুল ইসলামের ছেলে সৌরভ। তিনি ২০২০ সালে শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। সৌরভের বন্ধুরা জানিয়েছে বেশ কয়েক মাস আগে কাওরাইদ-গয়েশপুর কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীর (আয়েশা-১৭) সঙ্গে সৌরভের আলাপ।

সেখান থেকেই ঘনিষ্ঠতা। প্রতিদিনই দীর্ঘ সময় নিয়ে তারা ফোনে কথা বলত, ভিডিও চ্যাটও করতো। ওই কলেজছাত্রীর বাড়ি পার্শ্ববর্তী ভালুকা উপজেলার রাজৈ গ্রামে।

পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে প্রেমিকার সঙ্গে অভিমানের জের ধরে কলেজছাত্র আত্মহত্যা করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »