শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে অসময়ে মাচায় তরমুজ চাষে সফল কৃষক: বাবু  দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন আর নেই ফুলপুরে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা সোনারগাঁওয়ে পৌরসভার মেয়র প্রার্থী ঝরার নির্বাচনী প্রচারনা ও লিফলেট বিতরণ গণমাধ্যমকর্মীরা করোনাকালের নির্ভীক যোদ্ধা: তথ্যমন্ত্রী মূর্তি ও ভাস্কর্যের বিরোধ সৃষ্টি ষড়যন্ত্রের অংশ: এম এ আউয়াল মঙ্গলবার থেকে বিএনপির মনোনয়ন ফরম বিতরণ শুরু বাইডেন ২৪ নভেম্বর নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষণা করবেন পুরনো রোলেই পরের শ্রেণিতে উঠবে প্রাথমিকের শিক্ষার্থীরা নাইজেরিয়ায় মসজিদে গুলিতে নিহত ৫, ইমামসহ ৪০ জনকে অপহরণ
প্রিয় নানাভাইকে’ হারিয়ে আজহারীর হৃদয়ছোঁয়া স্ট্যাটাস

প্রিয় নানাভাইকে’ হারিয়ে আজহারীর হৃদয়ছোঁয়া স্ট্যাটাস


ফটো-সংগৃহীত

অনলাইন ডেস্কঃ প্রিয় নানাভাই’ অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদীর (পীরসাহেব আড়াইবাড়ী দরবার) মৃত্যুতে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি হৃদয়ছোঁয়া পোস্ট দিয়েছেন দেশের জনপ্রিয় মুফাসসির মিজানুর রহমান আজহারী।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কসবার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী শনিবার ভোরে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫২ বছর।

উপমহাদেশের এই প্রখ্যাত ইসলামিক স্কলার ও ওয়াজিনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের আলেম সমাজে। শোক জানিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিচ্ছেন অনেকেই।

ফেসবুকে আজহারী লিখেছেন, ‘প্রিয় নানাভাই অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদী (পীরসাহেব আড়াইবাড়ী দরবার)‏ আল্লাহর জিম্মায়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ তায়ালা তার দ্বীনের একনিষ্ঠ এই খাদেমকে কবুল করুন এবং জান্নাতুল ফিরদাউসের মেহমান বানিয়ে নিন। আমিন। ’

তিনি বলেন, ‘একই মঞ্চে নানা নাতিকে আর হয়তো কোনদিন একসঙ্গে দেখা যাবে না। বিদায় নানা ভাই। আমরাও আসছি, পরের কোন এক ফ্লাইটে। ইনশাআল্লাহ দেখা হবে আল্লাহর জান্নাতে। এভাবেই প্রিয়জনদের বিদায়গুলো আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় চিরসত্যকে, আর এই বলে স্মরণ করিয়ে দিয়ে যায় — প্রস্তুত তো?’

উল্লেখ্য, অসুস্থ হওয়ার পর বেশকিছু দিন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী। কয়েকদিন আগে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন আজহারী।

দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ইন্তেকাল করলেন এই মিষ্টিভাষী সুবক্তা।

শনিবার সকালে মরহুমের ভাতিজা আড়াইবাড়ি দরবার কুমিল্লার পীর গোলাম পরোয়ার সাঈদী জানান, আজ ভোর ৪টা ২০ মিনিটে গোলাম সারোয়ার সাঈদী মৃত্যুবরণ করেছেন। বাদ আসর কসবার আড়াইবাড়ি মূল দরবার শরিফে তার জানাজা অনুষ্ঠিত হবে।

পীরসাহেব আড়াইবাড়ী বলে দেশজুড়ে খ্যাতি ছিল অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী। বিগত কয়েক বছরে ইউটিউবে দীনের বিভিন্ন বিষয়ের উপর তার বয়ান ব্যাপক সাড়া ফেলেছে।

যে কারণে তরুণদের মধ্যে ব্যাপক আকর্ষণ রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থীর।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »