শিরোনামঃ
নরসিংদীতে ঘোড়াশালে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন বাপ্পারাজ-সম্রাটসহ পরিবারের ছয় সদস্য করোনায় আক্রান্ত হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রুহুল কবির রিজভী চলমান কাজ শেষ হলে পরবর্তী কাজ পাবেন ঠিকাদার: প্রধানমন্ত্রী বাবার সেবা করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত ফারুকের মেয়ে পাইকগাছায় প্রতারক চ্ক্র গ্রুপের প্রতারনা ও মানব পাচার আইনে মামলা স্বামী-স্ত্রী গ্রেফতার পাইকগাছায় ছাত্রনেতাসহ ৩ জনে অতিরিক্ত মদ‍্যপানে মৃত্যু-১ রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের আলোচিত মুখ ইমন নরসিংদীতে আরও ৫ জন করোনায় আক্রান্ত, মোট শনাক্ত ২৫৯৫ ঠাকুরগাঁওয়ে আদিবাসীদের ৩ দফা দাবিতে মানববন্ধন
প্রশিক্ষণ, পরিকল্পনা ও প্রস্তুতি, দুর্যোগ মোকাবিলায় আনবে

প্রশিক্ষণ, পরিকল্পনা ও প্রস্তুতি, দুর্যোগ মোকাবিলায় আনবে গতি’ স্লোগান নিয়ে নরসিংদীতে


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রদ্র, নরসিংদী প্রতিনিধিঃ নানা আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ + উদ্বোধন করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট।

নরসিংদী অদ্য ১৯ নভেম্বর ২০২০ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, নরসিংদী এর আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন নরসিংদী জেলার মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

অগ্নিনির্বাপণ, অগ্নিপ্রতিরোধ, উদ্ধার ও অন্যান্য সেবা কার্যক্রম সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দেশব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালনের উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয় উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক বলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান এবং একটি প্রশিক্ষিত বাহিনী হিসেবে প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগ মোকাবেলা মাধ্যমে সার্বক্ষণিক দেশের জনগণের সেবার মানসে নিয়োজিত থাকে।

এ সার্ভিসে যারা কাজ করে তারা সকলেই নির্ভীক এবং নিবেদিত প্রাণ। মানবপ্রেমের সূচক ও মানবীয় মূল্যবোধের দ্বারা তারিত হয়েই তারা এ ঝুঁকিপূর্ণ পেশা বেছে নিয়েছেন এজন্য মান্যবর জেলা প্রশাসক নরসিংদী জেলাসহ দেশের সকল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীদের আন্তরিক অভিবাদন জানান।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে জনসচেতনতা বৃদ্ধিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, নরসিংদী কর্তৃক একটি মোটর শোভাযাত্রার মাধ্যমে শহর প্রদক্ষিণ করা হয় এবং জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অগ্নিনির্বাপণ, অগ্নিপ্রতিরোধ, উদ্ধার ও অন্যান্য সেবা কার্যক্রমের মহড়া অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »