শিরোনামঃ
প্রথম টিকা প্রধানমন্ত্রীর নেয়া উচিত: ডা. জাফরুল্লাহ এডিস মশার মত কিউলেক্সসহ অন্যান্য মশা নিধনের নির্দেশ এলজিআরডি: মন্ত্রীর করোনার টিকা হস্তান্তর করলো ভারত রাজশাহীতে সার্জেন্টের ওপর হামলাকারী যুবক গ্রেফতার বিদেশে জমি কিনে ‘কন্ট্র্যাক্ট ফার্মিং’ করতে চায় বাংলাদেশ, কতটা সম্ভব? ঢাকায় পৌঁছেছে করোনার টিকা নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী উপহার ঘর পরিদর্শন করলেন রংপুর বিভাগীয় কমিশনার মানিকগঞ্জের নীডস গ্যাস লাইট ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকাণ্ড জলঢাকা পৌরসভার ২নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগে এগিষে: জোনাব আলী ছাতকে নৌ-পথে চাঁদাবাজি বন্ধে থানায় মতবিনিময় সভা অনুষ্টিত
প্রধানমন্ত্রীর উন্নয়নকে অস্বীকার করলেন টেকনাফ উপজেলা অাওয়ামীলীগের

প্রধানমন্ত্রীর উন্নয়নকে অস্বীকার করলেন টেকনাফ উপজেলা অাওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ অালী


কক্সবাজার জেলা প্রতিনিধিঃ টেকনাফের বর্তমান সরকারের অামলে সকল উন্নয়নকে অস্বীকার করলেন টেকনাফ উপজেলা অাওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ অালী। বৃহস্পতিবার টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে অায়োজিত উন্নয়ন মেলায় বিশেষ অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্যের উপর প্রতিহিংসা পরায়ন হয়ে তিনি বলেন টেকনাফে গত ১০ বছরে কোন উন্নয়ন হয়নি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কোন উন্নয়ন হয়নি। এসময় তাৎক্ষনিক ভাবে এই বক্তব্যের প্রতিবাদ করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান। তিনি বলেন টেকনাফে হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক, সাবরাং এক্সক্লুসিভ ট্যুরিজম জোন, নাফ ট্যুরিজম জোন সহ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানে, যোগাযোগ ব্যবস্থায় নানা উন্নয়ন সাধিত হয়েছে। এছাড়াও অা’লীগ সভাপতি মোহাম্মদ অালীর বক্তব্যের প্রতিবাদ করেন উপজেলা চেয়ারম্যান জাফর অাহমদ, ২ বিজিবির সিও কর্নেল অাসাদ উজ জামান, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন। অনুষ্ঠানে উপস্থিত টেকনাফ পৌর অাওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ অালম বাহাদুর জানান, সারা বাংলাদেশে যখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে সেখানে উপজেলা অাওয়ামীলীগের সভাপতির এধরনের বক্তব্য দুঃখ জনক। তিনি এ ধরনের বক্তব্যের তীব্র নিন্দা জানান। টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর অাহমদ জানান, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন নিয়ে অস্বীকার করে তিনি টেকনাফের উন্নয়নকে অস্বীকার করেছেন। এধরনের বক্তব্য সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করবে। টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরতে এই অায়োজনে উপজেলা অাওয়ামীলীগের সভাপতির এ ধরনের বক্তব্য দেয়া ঠিক হয়নি।
টেকনাফ ২ বিজিবির অধিনায়ক কর্ণেল আছাদ উজ জামান বলেন, টেকনাফে গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তা ঈর্ষন্বীয়। উপজেলা অাওয়ামীলীগেে সভাপতির এধরনের বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়ন মেলার মূল উদ্দেশ্যকে ব্যাহত করবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »