শিরোনামঃ
সোনারগাঁয়ে পানি নিস্কাশনের যায়গায় ময়লার ভাগার, দেখার কেউ নেই ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ শিবপুর উপজেলার বি.বি.এস ইটভাটার কাজকর্ম চালানো হচ্ছে শিশু শ্রমিক সোনারগাঁয়ে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের চার দফা কর্মবিরতি পালন রিষাবাড়ীতে নদীতে ঝাপিয়ে পড়া ৩ জুয়াড়ির লাশ উদ্ধার, দায়িত্ব অবহেলায় ২ পুলিশ প্রত্যাহার, আটক ২ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী প্রাইভেট ও সরকারি হাসপাতাল মিলেই করোনার দ্বিতীয় ঢেউ সামলানো হবে: স্বাস্থ্যমন্ত্রী শাসন দীর্ঘায়িত করার ইচ্ছা সরকারের নেই: কাদের দেশরক্ষার জন্য নদীরক্ষা অপরিহার্য: তথ্যমন্ত্রী নরসিংদীতে আশিরনগর সিএনজি স্ট্যান্ডে স্টিকার ব্যবহার করে চাঁদা আদায়ের অভিযোগ
পৌরসভা ও ইউপি নির্বাচনে অংশ নেবে ইসলামী

পৌরসভা ও ইউপি নির্বাচনে অংশ নেবে ইসলামী আন্দোলন


ফটো-সংগৃহীত

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার সভায় আগামী পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সভায় বলা হয়, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণ ভোট দিতে না পারলে এবার তৃণমূল থেকে ভোটাধিকার প্রতিষ্ঠার দাবিতে আন্দোলনের ডাক দেয়া হবে।

শনিবার(২১ নভেম্বর) বিকেলে পুরানা পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার এক সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মজলিসে আমেলার সভায় দেশে পৌত্তলিক সংস্কৃৃতির আগ্রাসনে উদ্বেগ প্রকাশ করে জনসচেতনতা তৈরির ওপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।

এছাড়া ফ্রান্সে রাসূল সা. এর উপর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রেক্ষিতে বিশ্বব্যাপী আন্দোলন ছড়িয়ে পড়ায় সেদেশের রাষ্ট্রপ্রধান মুসলিম উম্মাহর কাছে ক্ষমা প্রার্থনা না করে উল্টো মুসলমানদের ওপর খড়গহস্ত প্রসারিত করার অপরিণামদর্শি খেলায় মেতে উঠে।

সভায় বলা হয়, ফ্রান্স সরকার মুসলমানদেরকে নিয়ন্ত্রণ করার জন্য নতুন একটি অধ্যাদেশ জারি করেছে। এধরণের অধ্যাদেশ জারি করায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলা হয়, মুসলমানরা কীভাবে ধর্ম-কর্ম পালন করবে এটা কোনো রাষ্ট্র নির্ধারণ করার এখতিয়ার রাখে না।

ফ্রান্স যদি এটাকে কেন্দ্র করে মুসলমানদের ওপর কোনো খড়গহস্ত প্রসারিত করে তাহলে ফ্রান্সকে চরম খেসারত দিতে হবে।

দলের নায়েবে আমীর মাওলানা আব্দুল হক আজাদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব মাওলানা আব্দুল কাদের ও আলহাজ্ব আমিনুল ইসলাম, মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, প্রকৌশলী আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমাদ আবদুল কাইয়ূুম, মাওলানা দেলাওয়ার হোসেন সাকী, মাওলানা লোকমান হোসেন জাফরী, মুফতী হেমায়েতুল্লাহ, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, এড. শওকত আলী হাওলাদার, জিএম রুহুল আমিন, বরকত উল্লাহ লতিফ, মাওলানা কেফায়েতুল্লহ কাশফী, এড. একেএম এরফান খান, মাওলানা খলিলুর রহমান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »