শিরোনামঃ
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধান ইন্তেকাল জীবননগরে ভাগ্নের মৃত্যু সংবাদে ছুটে এসে লাশ হলো খালা নরসিংদীতে বেলাবতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে কলেজ ছাত্রীর সাটুরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি, সোহেল সসম্পাদক প্রেমিককে বশীকরণ করতে গিয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটার উপস্থিতি বেশি ফেনীতে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মোংলায় মেয়রসহ ১২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি কসবায় ১০৪ টি ঘর প্রস্তুুত ভূমিহীনদের মাঝে হস্তান্তরের জন্য
পুলিশের ওপর হামলা, চট্টগ্রামের সেই ‘ডন’ নুরু

পুলিশের ওপর হামলা, চট্টগ্রামের সেই ‘ডন’ নুরু গ্রেফতার


ফটো-সংগৃহীত

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম নগর পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী নূরে আলম নুরুকে সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে সরকারি পাহাড় কেটে প্লট তৈরি করে বিক্রি, অপহরণ, চাঁদাবাজি, পুলিশের ওপর হামলা, মাদকের আসর ও মাদক ব্যবসা, জুয়ার আসর বসানো এবং লেকের মাছ লুটসহ বিভিন্ন অপরাধে ২৪টি মামলা রয়েছে। স্থানীয়দের কাছে তিনি নগরীর ১ নম্বর ঝিল এলাকার ‘ডন’ হিসেবে পরিচিত।

শুক্রবার (৮ জানুয়ারি) রাতে তাকে সহযোগীসহ আটক করে আকবরশাহ থানা ও নগর গোয়েন্দা পুলিশের যৌথ টিম। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. কামরুজ্জামান।

এর আগে তাকে ধরতে দুই দফা অভিযান চালায় পুলিশ।

প্রথম দফায় গত ২৬ ডিসেম্বর বিকেলে আকবর শাহ থানার ১ নম্বর ঝিল এলাকায় নুরুকে গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। এ সময় সন্ত্রাসীদের অতর্কিত আক্রমণে সেখান থেকে ফিরে আসতে বাধ্য হন পুলিশ সদস্যরা। সেদিন উভয়পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনাও ঘটে বলে খবর পাওয়া যায়।

স্থানীয়রা জানান, সন্ত্রাসী নুরু ১ নম্বর ঝিল এলাকার অঘোষিত ‘ডন’। স্থানীয় সাবেক কাউন্সিলর জহিরুল আলম জসিমের ছত্রচ্ছায়ায় তিনি মাদক ব্যবসা, চাঁদাবাজি, ভূমিদস্যুতাসহ অসংখ্য অপরাধের মূলহোতা। ১ নম্বর ঝিল এলাকার পাহাড়ের ওপর আস্তানা গড়ে দলবল নিয়ে থাকেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »