শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

পতিতারা ও মানুষ, মেয়েরা ইচ্ছা করে পতিতা হয় না


ফটো-সংগৃহীত

বিশেষ প্রতিনিধিঃ উন্নতবিশ্বের বিষয়টা আলাদা। খ্রীস্টান,ইহুদী ও বৌদ্ধদের কথাই ধরা যাক,তাদের মধ্যে উপযুক্ত বয়েসে বিয়ে হবার নজীর নিতান্তই কম।বিয়ে হলেও একজনেই জীবন শেষ নয়। মেয়েরা ইচ্ছে হলেই যে কোনো ছেলের সঙ্গে যৌনক্ষুধা মেটায় অবলীলায়। এটা তাদের কাছে একটা আমোদ বিলাসীতার মতো বিষয়।

অনেকেই বিয়ে না করে স্বইচ্ছাতেই বেশ্যা বা পতিতাবৃত্তি বেছে নেয়।

আর বাংলাদেশ? দরিদ্র এই বাংলাদেশের প্রতিটি পতিতার জীবনকাহিনী বড়ই দুঃখের, কষ্টের, বেদনাময়। প্রায় প্রতিটি মেয়েই “ধোকা” খেয়েই পতিতালয়কে ঠিকানা করতে হয়েছে। অনেকেরই রয়েছে প্রেমের পরিণামে পতিতা হবার করুণ ঘটনা।

পুরুষ বন্ধুটিকে বিশ্বাস করে অজানার উদ্দেশ্যে গৃহত্যাগ, অতঃপর বন্ধুটি তাকে কিছুদিন ভোগ করে লাপাত্তা।

পিতামাতার মানসম্মানে আঘাত দেয়া মেয়েটি ফিরতে চায়না, পেয়ে যায় কোনো পতিতার দালালকে। আবারো ধোকা খেয়ে ঠিকানা হয় পতিতালয়ে,যেখান থেকে ফেরা আর সহজ হয়না।

আবার অনেক প্রেমিক ভোগ করার পর কোনো পতিতালয়ে বিক্রি করে দেয়।

কেউ নারী পাচারকারীর শিকার, কেউ রোজগার করার মতো বাপ ভাই না থাকা দরিদ্র সংসারে নিরুপায়। বাংলাদেশী মেয়েরা ইচ্ছা করে পতিতা হয়না। এদের জীবন সিনেমার কাহিনীকে হার মানায়।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »