শিরোনামঃ
নরসিংদীতে ঘোড়াশালে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন বাপ্পারাজ-সম্রাটসহ পরিবারের ছয় সদস্য করোনায় আক্রান্ত হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রুহুল কবির রিজভী চলমান কাজ শেষ হলে পরবর্তী কাজ পাবেন ঠিকাদার: প্রধানমন্ত্রী বাবার সেবা করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত ফারুকের মেয়ে পাইকগাছায় প্রতারক চ্ক্র গ্রুপের প্রতারনা ও মানব পাচার আইনে মামলা স্বামী-স্ত্রী গ্রেফতার পাইকগাছায় ছাত্রনেতাসহ ৩ জনে অতিরিক্ত মদ‍্যপানে মৃত্যু-১ রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের আলোচিত মুখ ইমন নরসিংদীতে আরও ৫ জন করোনায় আক্রান্ত, মোট শনাক্ত ২৫৯৫ ঠাকুরগাঁওয়ে আদিবাসীদের ৩ দফা দাবিতে মানববন্ধন
নিঃশর্তে ক্ষমা চাইলেন শোকজ হওয়া ইবির তিন

নিঃশর্তে ক্ষমা চাইলেন শোকজ হওয়া ইবির তিন কর্মচারী


ফটো-ইবি
ইবি প্রতিনিধি: অনিয়মের অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয়ের তিন কর্মচারীকে শোকজ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। অভিযুক্তরা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অফিসে কর্মরত জিল্লুর রহমান, মনিরুল ইসলাম ও মুরাদ হোসেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক আবুল কালাম আজাদ তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগের ভিত্তিতে প্রো-ভিসির নির্দেশনায় তাদের শোকজ করা হলে গতকাল তারা নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করে জবাব দিয়েছে। জবাব প্রো-ভিসির কাছে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, শিক্ষার্থীরা যাতে হয়রানির শিকার না হয় সেজন্য তাদের কড়া নির্দেশনা দেওয়া হয়েছিল। তবুও এমন ঘটনা দুঃখজনক। শিক্ষার্থীদের থেকে সেবার বিনিময়ে টাকা নেওয়া কোনভাবেই সমর্থনযোগ্য নয়। 
প্রসঙ্গত, গত ১৬ই সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিব রাজ তিনদিন ঘুরে চা-সিগারেটের বিনিময়ে নম্বরপত্র পাওয়ায় ক্ষোভ প্রকাশ করে পরিক্ষা নিয়ন্ত্রক অফিসের ওই তিন কর্মচারীর বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে ওই শিক্ষার্থী কর্মচারীদের উদ্ভট আচরণ, কর্মক্ষেত্রে উদাসীনতা ও চা-সিগারেটের বিনিময়ে সেবাপ্রদানের বিষয় উল্লেখ করেন। পরে তা নিয়ে সংবাদ প্রকাশিত হলে প্রশাসনের দৃষ্টিগোচর হয়। পরে তাদের শোকজ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »