নরসিংদী রায়পুরা মরজাল ইউনিয়নে ১৬ লক্ষ টাকার

নরসিংদী রায়পুরা মরজাল ইউনিয়নে ১৬ লক্ষ টাকার ট্রাক চুরি, থানায় অভিযোগ


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদী রায়পুরা উপজেলা মরজাল ইউনিয়নে ঢাকা সিলেট মহাসড়কের পাশ থেকে দুলাল খানের ১৬ লক্ষ টাকার গাড়ি চুরি হয়েছে।

গত রবিবার রাত আনুমানিক ২ টা সময় ঢাকা সিলেট মহাসড়কের পাশে মসজিদ সংলঙ্গ হইতে চুরি হয়েছে এই ট্রাকটি।

এ বিষয়ে ট্রাক মালিক সংবাদ কর্মী রুদ্র কে অভিযোগ করে বলেন অল্প কিছ দিন হয়েছে আমি ষোল লক্ষ টাকায় এই ট্রাকটি কিস্তির মাধ্যমে কিনেছি। আজকে ট্রাকটি চুরি হওয়ায় আমি এখন পথের ভিখারী হয়েছি। কোন উপায় না পেয়ে আজকে থানা অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে রায়পুরা থানার তদন্ত কর্মকর্তা গঠনা স্থলে পরিদর্শন করেন ও সংবাদ কর্মীদেরকে জানান, যেহেতু মরজাল বাসস্ট্যান্ড থেকে ষোল লক্ষ টাকার ট্রাক চুরি হয়েছে তাই আমরা দ্রæততার সঙ্গে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবো। যাতে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসা যায়।

এ বিষয়ে নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার সংবাদকর্মী রুদ্রকে জানান, গঠনার বিষয়ে আমি অবগত হয়েছি যেহেতু গতকাল রাত কোয়াশায় ডাকা ছিলো এই এলাকাটি তাই সিসি ক্যামারাতেও বুঝা যাচ্ছে না এই গাড়িটি। তাই রায়পুরা থানার কর্মকর্তাকে অবগত করেছি যেনো দ্রæত আইনগত ব্যবস্থা নেওয়া হয়।

এ বিষয়ে মরজাল ইউনিয়ের দুলাল খাঁ সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন যে, আমার গাড়িটি পরিকল্পিতভাবে চুরি করেছে। আজকে আমি এখন পথের ভিখেরি হয়েছি, আমার গাড়ির নম্বর – ঢাকা মেট্রো-ন-১৫-১৮২৯ এই গাড়িটি যদি কেউ পেয়ে থাকেন তাহলে এই মোবাইল নাম্বারে যোগাযোগ করবেন- ০১৯২৬-৮৫৮৪৩৫।

এই বিষয়ে মরজাল ইউনিয়নের ইউপি সদস্য রাশেদ মেম্বার জানান, তারা খুবই মধ্যবিত্ত পরিবারে মানুষ। তারা জমি বন্ধক দিয়ে টাটা কোম্পানী হতে কিস্তিতে গাড়িটি ক্রয় করেন। দুই কিস্তি যেতে না যেতেই গাড়িটি চুরি হয়েছে। তাই এই গাড়িটি প্রশাসন যেনো দ্রæততার সঙ্গে আমলে নিয়ে গাড়িটি সন্ধান করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করার জোড় দাবি জানাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »