নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের কিডনি ডায়ালাইসিস

নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের কিডনি ডায়ালাইসিস ইউনিটের শুভ উদ্বোধন


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: আজ ২৬ জানুয়ারি ২০২০ নরসিংদী ডায়াবেটিক সমিতি কর্তৃক আয়োজিত বহুমাত্রিক অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে কর্মব্যস্ত সময় কাটান মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

শুরুতেই তিনি নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের কিডনি ডায়ালাইসিস ইউনিটের শুভ উদ্বোধন করেন। দুঃস্থ ও অসহায় রোগীদের ধৈর্যের সাথে সুলভ মূল্যে চিকিৎসা সেবা প্রদানের জন্য ডাক্তার ও টেকনিশিয়ানদের প্রতি আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় নবস্থাপিত কিডনি ডায়ালাইসিস ইউনিটের কার্যক্রমের আনুষ্ঠানিক সূচনা হাসপাতালটির সেবা প্রদানের ক্ষেত্রে যুগান্তকারী উন্নতি সাধন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় তিনি সেবা প্রদান রেজিস্টারে সেবাগ্রহীতাদের তথ্য সংরক্ষণের প্রতি গুরুত্ব আরোপ করেন। পরবর্তীতে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় নরসিংদী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন। এসময় সভাপতি মহোদয় নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের অবকাঠামো ও সেবার মান বৃদ্ধিতে সচেষ্ট থাকা এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

তিনি হাসপাতালের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে গঠিত বিভিন্ন কমিটির প্রতিবেদনের প্রেক্ষিতে পরিকল্পিত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে অভিমত ব্যক্ত করেন।

এর পূর্বে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের দাতা সদস্য আলহাজ্ব মাওলানা তারেক আহমেদ এর স্মরণে আয়োজিত স্মরণ সভা ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »