নরসিংদী ও মাবধদী পৌর নির্বাচন হবে সুষ্ঠু

নরসিংদী ও মাবধদী পৌর নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ: জেলা প্রশাসক


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদী ও মাধবদী পৌরসভার আসন্ন নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থী, ভোটার ও স্থানীয় সুধিজনদের সাথে এক মতবিনিময় সভা গতকাল রবিবার জেলা শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং নির্বাচনে আপিল কর্মকর্তা সৈয়দা ফারহানা কাউনাইন বলেন,নরসিংদী ও মাবধদী পৌর নির্বাচন হবে সুষ্ঠু,অবাধ ও নিরপেক্ষ। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন,নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে সে যেই হউ্ক না কেন তাকে কঠোরভাবে প্রতিহত করা হবে।

ভোটের দিন নির্বচনী এলাকার বাহিরের কোন লোক অনুপ্রবেশ করলে তাকে আইনের আওতায় কঠোর সাজা ভোগ করতে হবে। প্রার্থীরা নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করলে তাকেও আইনের আওতায় সাজা ভোগ করতে হবে।

এ অনুষ্ঠানে নরসিংদী পৌরসভার মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতাকারী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের মো: আমজাদ হোসেন বাচ্চু, বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের এসএম কাইয়ুম, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হারন অর রশিদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের আসাদুল হক হামিদ এবং মাধবদী পৌরসভার স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের ফরিদা ইয়াছমিন, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের মো: মনির হোসেন শামিম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবী করে বক্তব্য রাখেন।

অবশ্য মতবিনিময় অনুষ্ঠানে মাধবদী পৌরসভার মেয়র এবং আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নৌকা প্রতীকের মোশাররফ হোসেন প্রধান মানিক অনিভার্য কারণবসত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন না।

সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, র‌্যাব-১১ এর নরসিংদীতে দায়িত্বপ্রাপ্ত সিনিয়র এএসপি শাহ মো: মশিউর রহমান পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নরসিংদী পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার কমল কুমার ঘোষ, আনসার ভিডিপি’র জেলা কমান্ডার মোকসেদুর রহমান, মাধবদী পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মেজবাহ উদ্দিন, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারল পারভেজ প্রমুখ।

জেলা প্রশাসনের সহযোগিতায় মতবিনিময় সভার আয়োজন করে নরসিংদী ও মাধবদী পৌরসভার রিটার্নিং অফিসারের কার্যালয়।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »