নরসিংদী আড়িয়াল খাঁ নদীতে ডুবে খাদেমের মৃত্যু,

নরসিংদী আড়িয়াল খাঁ নদীতে ডুবে খাদেমের মৃত্যু, লাশ উদ্ধার


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরার আড়িয়াল খাঁ নদীতে গোছল করতে গিয়ে মাওলানা এনামুল হক মুন্সি (৩০) নামক এক মসজিদ খাদেমের মৃত্যু হয়েছে। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার (১২ ফেব্রয়ারি) সকালে গোছল করার জন্য নদীতে যায় এনামুল।

তারপর থেকে নিখোঁজ হয় সে। তাৎক্ষনিক তাকে কোথাও খোঁজে না পেয়ে নদীর পাড়ে গিয়ে তার গামছা দেখতে পায় স্থানীয়রা। সেখানেও খোঁজা খোঁজির পর তাকে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে। শনিবার (১৩ ফেব্রয়ারি) সকালে টুঙ্গি ফায়ার সার্ভিস ও রায়পুরা ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল প্রায় আধঘন্টা চেষ্টার পর তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। নিহত এনামুল মুন্সি উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের সিরাজনগর(নয়াচর) গ্রামের মৃত দেলোয়ার মুন্সির ছেলে। সে ঢাকা বারিধারা একটি মসজিদের খাদেম ছিল।

আদিয়াবাদ ইউপি চেয়ারম্যান হাজী সেলিম জানায়, এনামুল মুন্সি সাতার জানতো না এ থেকে ধারনা করা যায় সে নদীতে গোসল করতে যাওয়ার পর সাতার না জানার কারনে নদীর গভীরে ডুবে যায়। এলাকাবাসীরা তখন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি পরে শনিবার সকালে ফায়ার সার্ভিসের চেষ্টায় তার মরদেহ উদ্ধার করা হয়। টুঙ্গী ফায়ার সার্ভিসের লিডার নাজিম উদ্দিন মোড়ল বলেন, শনিবার সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ফায়ার সার্ভিসের টিম কাজ করে। আমরা দুটি টিম প্রায় আধঘন্টার যৌথ চেষ্টায় ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহটি উদ্ধার করি।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »