নরসিংদীসুষ্ঠু নির্বাচনে পরাজিত হলেও বিজয়ী প্রার্থীকে ফুলের

নরসিংদীসুষ্ঠু নির্বাচনে পরাজিত হলেও বিজয়ী প্রার্থীকে ফুলের মালা দেবেন বিএনপির প্রার্থী


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে পরাজিত হলেও আপত্তি নেই জানিয়ে নরসিংদী পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারন অর রশিদ বলেছেন, যদি ভোট সুষ্ঠু ও অবাধ হয় তাহলে বিজয়ী প্রার্থীকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানাবো।

 

কিন্তু নির্বাচনে কোন প্রকার কারচুপি করে কেউ পার পাবেন না। তিনি বুধবার (৩ ফেব্রয়ারি) নরসিংদী পৌর এলাকায় গণসংযোগ শেষে শহরের রেলস্টেশনে বক্তব্যে এ কথা বলেন।

 

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, প্রত্যেকে ভোট প্রদান শেষে কেউ যেন কোন প্রকার কারচুপি করতে না পারে সেলক্ষে কেন্দ্র পাহারা দেবেন। আমরা অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হবে বলে প্রত্যাশা করছি। সেলক্ষে নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

 

এসময় কেন্দ্রিয় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, নরসিংদী শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামালসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নরসিংদী পৌরসভা নির্বাচন। এতে আ.লীগ, বিএনপি ও স্বতন্ত্রসহ ৪ প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »