নরসিংদীতে সন্ত্রাসীদের শাস্তির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন

নরসিংদীতে সন্ত্রাসীদের শাস্তির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা এলাকার মহিষাশুড়া ইউনিয়নের দাইড়েরপাড় গ্রামের হারন সালাম বাহিনীর সন্ত্রাসী, চাঁদাবাজি, সুদি ব্যবসাসহ বিভিন্ন অত্যাচার নির্যাতনের প্রতিবাদে এবং সন্ত্রাসীকর্তৃক সাধারণ গ্রামবাসীদের বিরদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে শুক্রবার (১৯ ফেব্রয়ারি) বিকেলে র‌্যালী ও মানববন্ধ করেছে এলাকাবাসী।

দাইড়েরপাড় গ্রামবাসী বেলা ২ টায় সন্ত্রাসীদের বিরদ্ধে বিভিন্ন শ্লোগানসহকারে মিছিল নিয়ে পার্শ্ববতী নরসিংদী-মদনগঞ্জ সড়কের শান্তিরবাজার এলাকার প্রধান সড়কে সমবেত হয়। সেখানে তারা ঘন্টাকাল ব্যাপী মানববন্ধন করে। মানববন্ধনকালে বক্তারা বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসী হারন, রমিজ উদ্দিন, রতন, সালাম, আসাদ, মহসিন, বাদল, বাছেদ, শরীফ, মোমেন সন্ত্রাসী চক্র এলাকায় চাঁদাবাজী, মাদক ব্যবসা, সুদের ব্যবসাসহ সাধারণ মানুষদের বিভিন্নভাবে হয়রানী করে আসছে।

অত্যাচার নির্যাতনের প্রতিবাদ করলেই সাধারণ মানুষের উপর তারা চড়াও হয়। মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষদের হয়রানী করে। তাদের দায়ের করা মিথ্যা মামলার কারণে এলাকার মানুষ পুলিশের তৎপরতায় রাতে বাড়ীতে ঘুমাতে পর্যন্ত পারে না।

জনৈক শাহিদা বেগম তার বক্তব্যে বলেন, অল্প টাকা সুদে নিয়ে মোটা অংকের টাকা ফেরত দিয়েও আমরা আজ নির্যাতনের শিকার। আমার স্বামী আব্দুল মোতালিবকে তারা মারধোর করেছে। এভাবে অনেক সাধারণ পরিবারই নিজের জায়গায় ফসল করতে দেয়না, মাটি কারতে দেয়না। বলে যে দেনার দ্বায়ে তদের জমি আমাদের হয়ে গেছে।

আহম্মদ আলী তার বক্তব্যে বলেন, বেশ কিছুদিন আগে তাদের বিচার করে দিয়েছিলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট। কিছু দিন ভাল ছিলাম। কিন্তু আবার তারা নির্যাতন শুর করে দিয়েছে। আমরা এর প্রতিকার চায়। মিথ্যা মামলা প্রত্যাহারের এবং তাদের বিচারের দাবী জানিয়ে আরো বক্তব্য রাখেন মানিক মিয়া, মো: সেলিম মিয়া, মানছুরা বেগম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »