শিরোনামঃ
কওমী মাদরাসা লকডাউনের আওতামুক্ত রাখার দাবি হেফাজতের টাঙ্গাইলে দুই সন্তানের জননী মল্লিকা বেগমের আত্মহত্যা নরসিংদীতে করোনা মোকাবেলায় সংবাদকর্মী রুদ্র এর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ জনকণ্ঠ ভবনের মূল ফটকে তালা, ভবনের সামনের রাস্তায় অবস্থান নিয়েছেন সাংবাদিকরা শার্শায় স্বাস্থ্য কর্মকর্তার খামখেয়ালীপোনায় ২য় ডোজ টিকা নিয়ে বিপাকে ভূক্তভোগীরা বার্সাকে হারিয়ে শীর্ষে রিয়াল চলমান করোনা নিষেধাজ্ঞা ১৩ এপ্রিল পর্যন্ত চলবে মিয়ানমারের বাগো শহরে সামরিক বাহিনীর গুলিতে নিহত ৮০ ছাড়িয়েছে গজারিয়ায় জাটকাবাহী ট্রলার ও জাটকা সহ ৪ জন আটক, কারাদণ্ড করোনা পরীক্ষার জন্য নমুনা দেননি খালেদা জিয়া
নরসিংদীতে নেশাগ্রস্ত যুবকের ছুরিকাঘাতে নিহত ২, আহত

নরসিংদীতে নেশাগ্রস্ত যুবকের ছুরিকাঘাতে নিহত ২, আহত ১


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীতে ইউনুস আলী (২৪) নামে এক যুবকের ছুরিকাঘাতে দুইজন নিহত ও একজন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলার নজরপুর ইউনিয়রনের সগিরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সগিরাপাড়া গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৬০), ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০)। আহত ব্যক্তি ওই এলাকায় কাজ করতে আসা শ্রমিক সেন্টু মিয়া (৪৫)। ইউনুস আলী একই গ্রামের আ. মান্নানের ছেলে।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার রাতে হঠাৎ করেই ইউনুস তার পরিবারের লোকজনের সঙ্গে বিরূপ আচরণ শুর করেন। ধারণা করা হচ্ছে, তিনি রাতে নেশাগ্রস্ত ছিলেন।

বুধবার সকালে ছোরা নিয়ে বের হন তিনি। এ সময় তিনি যাকে সামনে পেয়েছেন তাকেই ধাওয়া করতে থাকেন।

এদিকে গ্রামের ফসলি জমিতে কাজ করছিলেন দুই কৃষক ফরহাদ মিয়া ও আলী আকবর। এ সময় দুজনকে আলাদা আলাদা জায়গায় কুপিয়ে আহত করে।

পরে ঘটনাস্থলেই আকবর মারা যায় এবং ফরহাদকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে সেন্টুকে উদ্ধার করে এলাকাবাসী ঢামেকে নিয়ে যায়।

নরসিংদী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানান, ঘাতক ইউনুস মানসিক ভারসাম্যহীন কিনা এ বিষয়ে কিছু জানা যায়নি।

ঘটনার পর পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেছে। মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আরেকটি মরদেহ মর্গে আনার প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »