শিরোনামঃ
নরসিংদীতে ঘোড়াশালে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন বাপ্পারাজ-সম্রাটসহ পরিবারের ছয় সদস্য করোনায় আক্রান্ত হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রুহুল কবির রিজভী চলমান কাজ শেষ হলে পরবর্তী কাজ পাবেন ঠিকাদার: প্রধানমন্ত্রী বাবার সেবা করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত ফারুকের মেয়ে পাইকগাছায় প্রতারক চ্ক্র গ্রুপের প্রতারনা ও মানব পাচার আইনে মামলা স্বামী-স্ত্রী গ্রেফতার পাইকগাছায় ছাত্রনেতাসহ ৩ জনে অতিরিক্ত মদ‍্যপানে মৃত্যু-১ রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের আলোচিত মুখ ইমন নরসিংদীতে আরও ৫ জন করোনায় আক্রান্ত, মোট শনাক্ত ২৫৯৫ ঠাকুরগাঁওয়ে আদিবাসীদের ৩ দফা দাবিতে মানববন্ধন
নরসিংদীতে ছিনতাইকারীকে চিনে ফেলায় কিশোরকে পিটিয়ে হত্যা

নরসিংদীতে ছিনতাইকারীকে চিনে ফেলায় কিশোরকে পিটিয়ে হত্যা


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রদ্র, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর বেলাবতে ছিনতাইকারীকে চিনে ফেলায় দুই কিশোরকে রাতভর নির্যাতনের পর মো. ইমন মিয়া (১২) এক জনকে লাহার রড ও বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। অপর কিশোর মুস্তাকিনকে গুরতর আহত করেছে তারা।

এ ঘটনায় নিহতের মামা শাহআলম বাদী হয়ে বেলাব থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার নারায়নপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে। নিহত কিশোর উপজেলার কুকুরমারা গ্রামের মৃত কাজল মিয়ার ছেলে। শৈশবে ইমনের বাবা মারা যাওয়ায় ইমন একই ইউনিয়নের পাতিলাধোয়া গ্রামে নানা চাঁন বাড়ির বাড়িতে থাকতো।

নিহতের পরিবার জানায়, গত শুক্রবার রাত ১০ টায় ইমন মিয়া তার আরেক বন্ধু পাতিলাধোয়া গ্রামের হুমায়ুনের ছেলে মোস্তাকিনকে নিয়ে নারায়নপুর বাজার হতে বাড়িতে আসার পথে গোবিন্দপুর শাহপাঁড়া গ্রামে পৌছলে গোবিন্দপুর গ্রামের মৃত খোকন মিয়া ছেলে বখাটে সালাউদ্দীন, অহিদ মিয়ার ছেলে আলামিন, আমিন চাঁনের ছেলে মো. হৃদয়, গোলাপ মিয়ার ছেলে সাত্তার, মৃত কাদির মিয়ার ছেলে কাউসার কাজলসহ কয়েকজন বখাটে তাদের গতিরোধ করে একটি মোবাইল ফোন ও নগদ দুই হাজার দুইশত টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এসময় নিহত ইমন তাদেরকে চিনে ফেলার কথা জানালে বখাটে সালাউদ্দীন ও তার বখাটে বন্ধুরা মিলে ডাকাত অপবাদ দিয়ে কিশোর ইমন ও মোস্তাকিনকে হাত পা বেঁধে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী পিটিয়ে পা ভেঙ্গে ফেলে। এসময় বখাটেরা হাতপ্লাস দিয়ে নিহত ইমনের হাতের আঙ্গলের নোখ তুলে ফেলে।

পরদিন শনিবার সকালে খবর পেয়ে আহত কিশোর মোস্তাকিনের বাবা হুমায়ুন দুই কিশোরকে উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে কিশোর ইমনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় কিশোর ইমনের মৃত্যু হয়।

মামলার বাদী ও নিহত ইমনের মামা মো. শাহ আলম বলেন, নারায়নপুর বাজার থেকে বাড়িতে আসার পথে ছিনতাই করার সময় গোবিন্দপুর গ্রামের ছিনতাইকারী ও বখাটে সালাউদ্দীন তার বন্ধুদের চিনে ফেলায় তারা আমার ভাগিনা ইমন ও তার বন্ধু মোস্তাকিনকে নির্মম নির্যাতন করে আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ইমনের মৃত্যু হয়।

আমি এর সুষ্ঠ বিচার চাই। বেলাব থানার ওসি মো. সাফায়েত হেসেন পলাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আটক করার চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »