শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

নরসিংদীতে একদিনে ১৮১ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীতে একদিনে আরও ১৮১ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে পলাশ উপজেলায় মারা গেছেন একজন। বুধবার (২৮ জুলাই) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৬ হাজার ৬১৩ জনে।

মৃত্যুর সংখ্যা দাড়াল ৭১ জনে। সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় ৪৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়।

এরমধ্যে ৩৭৪টি অ্যান্টিজেন পরীক্ষায় ১২৬ জন ও ৯১ জনের আরটিপিসিআর পরীক্ষায় ৫৫ জনের করোনা শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৩৯ শতাংশ। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৪৯ জন, রায়পুরায় ৯ জন, বেলাবতে ২৩ জন, মনোহরদীতে ৪২জন, শিবপুরে ৩৯ জন ও পলাশে ১৯ জন।

এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায ৩৭৭২ জন, শিবপুরে ৭০৭ জন, পলাশে ১০৫৮ জন, মনোহরদীতে ৩৫১ জন, বেলাবোতে ৩৭৩ জন ও রায়পুরাতে ৩৫২ জন। নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩৬ হাজার ১৭০টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

বর্তমানে করোনা রোগীর সংখ্যা ১৬৩২ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৭১ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ১৫৬১ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৭১ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৪, পলাশে ০৭, বেলাব ০৭, রায়পুরা ০৯, মনোহরদী ০৫ ও শিবপুরে ০৯ জন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »