নরসিংদীতে আলোকবালীতে শীতার্তদের মাঝে কম্বলসহ সুরক্ষা সামগ্রী

নরসিংদীতে আলোকবালীতে শীতার্তদের মাঝে কম্বলসহ সুরক্ষা সামগ্রী বিতরণ


ফটো-সাইফুল ইসলাম রুদ্র

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীর প্রত্যন্ত চরা লে ৩ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বলসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সদর উপজেলার আলোকবালী আব্দুল মান্নান চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বলসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া, আলোকবালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু, শাহজাহান চৌধুরী, শাহ আলম চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

এদিকে আলোকবালীতে জেলা প্রশাসকের উপলক্ষে করে সকাল থেকেই সাজ সাজ রব বিরাজ করে। শত শত চরবাসী নদীর দু’পাড়ে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থাকে। মেঘনা নদী যোগে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন আলোকবালী এসে পৌছলে নদীর দু’পাড় থেকে এলাকাবাসী তাকে ফুল ও করতালীর মাধ্যমে বরণ করে নেয়।

এসময় প্রধান অতিথি এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হয়ে তাদের সুখ-দুঃখের কথা শুনেন, এবং এলাকার বিভিন্ন সমস্যা তিনি সাধ্যমত খতিয়ে দেখবেন বলে উপস্থিত সবাইকে আশ্বাস দেন। তিনি বলেন, ‘মানুষ বাঁচে আশায়, দেশ বাঁচে ভালোবাসায়। আজ আপনারা যে সম্মান আমাকে দিয়েছেন তা আমি ভুলবনা।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »