শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

নদী ভাংলেই জমি খাস বাতিলের দাবিতে ইসলামপুরে মানববন্ধন


ফটো-আবু সায়েম

আবু সায়েম: নদী ভাংলেই জমি খাস এই আইনটি বাতিলের দাবিতে জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ (১১ সেপ্টম্বর) দুপুরে জামালপুরের ইসলামপুরের যমুনা নদীর তীরবর্তী উলিয়া বাজার এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নদী ভাংলেই জমি খাস আইন বাতিলের দাবিকৃত সংগ্রাম কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আ.খালেক, বীর মুক্তিযোদ্ধা আলী আক্কাস, নোয়ারপাড়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান বাদল ও ইত্তেফাক-নিউনেশনের সাংবাদিক ও বিশিষ্ট মানবাধিকার কর্মী কবি, লেখক শাহ জামাল প্রমুখ।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »