শিরোনামঃ
সোনারগাঁয়ে জাতীয় পার্টির জি এম কাদেরের রোগ মুক্তি কামনা করে দোয়া ঝিকরগাছা কুুুমরী বেতনা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের হিড়িক জাল সনদে প্রগতির উপ-প্রকৌশলীর পদ হাতিয়ে নেয় প্রতারক: মামুন সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের ইন্তেকাল জীবননগরে ভাগ্নের মৃত্যু সংবাদে ছুটে এসে লাশ হলো খালা নরসিংদীতে বেলাবতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে কলেজ ছাত্রীর সাটুরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি, সোহেল সসম্পাদক প্রেমিককে বশীকরণ করতে গিয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটার উপস্থিতি বেশি ফেনীতে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রীর লাশ
নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি

নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি


ফটো-এনামুল হক

এনামুল হক, ময়মনসিংহ: নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) কর্মকর্তা পরিষদের  ২০২১ সালের নির্বাচনে দুটি প্যানেলে ১৫ পদে প্রতিদ্বন্দ্বিতা করছে।

আগামীকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বেলা ১টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১১৯ টি। নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কর্মকর্তারা।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নির্বাহী প্রকৌশলী মোঃ জোবায়ের হোসেন এবং অর্থ ও হিসাবের উপ-পরিচালক আবদুল্লাহ আল মামুন। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছে রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমন ও একই দপ্তরের সেকশন অফিসার ইব্রাহিম খলিল শান্ত।

সাধারণ সম্পাদক পদের প্রতিদ্বন্দ্বী দুজনেই বিশ্ববিদ্যালয়টির সাবেক শিক্ষার্থী এবং ছাত্রলীগের সাবেক নেতা। যাদের মধ্যে রেজিস্ট্রার দপ্তরেরর সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমন বিগত কমিটির কর্মকর্তাদের দাবি আদায়ের আন্দোলনেও ভূমিকা রেখেছে বলে জানায় প্যানেল প্রতিনিধিরা।

অন্যদিকে আরেক সাধারণ সম্পাদক পদের প্রার্থী রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার ইব্রাহিম খলিল শান্ত ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হিসেবে রাজনীতির মাঠেও যুক্ত। এই পদের প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী সাবেক শিক্ষার্থী হওয়ায় নির্বাচনে আলাদা আবহাওয়ার সৃষ্টি হয়েছে।

কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত হয়েছেন অডিট অফিসার কর্মকর্তা ও বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শফিকুল ইসলাম সুমন।

এছাড়া নির্বাচনে অন্যান্য পদের মধ্যে রয়েছে, সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর ও প্রচার সম্পাদক সাংস্কৃতিক সম্পাদক ও ৭টি সদস্য পদ।

কর্মকর্তা পরিষদ নির্বাচন ২০২১ সালের দায়িত্ব প্রাপ্ত নির্বাচন কমিশনার প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান বলেন,  আগামীকালের নির্বাচন সুষ্ট ভাবে সম্পন্ন করতে আমরা প্রস্তুত। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে এবং আগামীকালই ফলাফল প্রকাশ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »