শিরোনামঃ
আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা আটক বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি ববিতার আজ শুভ জন্মদি পদ্মবিলের ফুল ছিড়ে ফেসবুকে ভাইরাল যুবকরা পানিতে ডুবে গেছে মঠবাড়িয়ার নিম্নাঞ্চল নারী সেজে পুরুষের সঙ্গে যেভাবে প্রেম করেন ইমরান সোনারগাঁয়ের করোনা যোদ্ধারা প্রাণের ঝুঁকি নিয়েই ঝাঁপিয়েছেন মানবসেবায়  স্বামীকে হত্যা করে একই ঘরে প্রেমিককে নিয়ে রাতযাপন, প্রেমিক প্রেমিকা আটক নরসিংদীতে পাটের ভাল দাম হওয়ায় গাড়ী করে নিচ্ছেন নতুন পাট কৃষক বাড়ি থেকে জোর করে গরু নিয়ে যাওয়ার অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব
ধর্ষণের ভিডিও চিত্র ধারন করে একাদিক বার

ধর্ষণের ভিডিও চিত্র ধারন করে একাদিক বার কিশোরীকে ধর্ষণ


ফটো-রফিকুল

নেত্রকোনা জেলা প্রতিনিধি: মদনে পল্লীতে এক কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে ধর্ষণকারী, সেই ভিডিও ফেসবুকে যোগাযোগের মাধ্যমে ছেড়ে দিবে বলে ভয় দেখিয়ে ভিকটিমকে বহুমাত্রিক উপায়ে একাধিক বার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে ১৬ জুলাই রোজ শুক্রবার থানায় একটি ধর্ষণর লিখিত অভিযোগ দায়ের করেছেন, বলে ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার নিশ্চিত করেছেন। উপজেলার কাইটাল ইউনিয়নের কেশজানী গ্রামে এঘটনাটি ঘটেছে।

অভিযোগ ও এলাকাবাসীর সুএে জানা যায় একই গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে জাহাঙ্গীর( ২২) ভিকটিম কে প্রেমের ফাদে পেলে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে ধর্ষণ করে, দর্শনের চিত্র তার মোবাইলে ভিডিও ধারণ করে রাখে।

ভিকটিমের মা বলেন,আমার মেয়ে কে গত ২৪-৬-২০১৯ সালে কেন্দুয়া থানার গড়ডুবা ইউনিয়নে বাশাটি গ্রামের মুখদুম আলির ছেলে রুবেলের( ২৩) কাছে ২ লাখ টাকা দেনা করে বিবাহ দেই , এখনও সেই দেনার টাকার শোধ দিয়ে যাচ্ছি।

আমার মেয়ে বিবাহর পর থেকে , স্বামীর সংসারের যাইতে রাজি না,তখন আমি মেয়ে কে বলি ঘটনা কি, স্বামীর ঘরে যাবিনা কেন, তখন আমার মেয়ে ঘটনাটি খুলে বলে যে , বিবাহের পূর্বে জাহাঙ্গীরের বোনকে খুঁজে তাদের ঘরে যাই গিয়ে দেখি ঘরে ভিতরে কেউ নাই, হঠাৎ পিছন থেকে জাহাঙ্গীর আমাকে মুখ চেপে ধরে দর্শন করে, লোক লজ্জার ভয়ে কারো কাছে বলি নাই যে, আমার বিবাহটা ভেঙ্গে যাবে।

ভিগটিম বলে বিবাহের পরে আমি স্বামীকে নিয়ে আমাদের বাড়িতে বেড়াতে আসলে জাহাঙ্গীর আমাকে দর্শনের ভিডিও টি দেখায় ও বলে আমার স্বামী কে দেখাবে নইলে তার সাথে অনৈতিক কাজে লিপ্ত হতে হবে যা আমার ইচ্ছার বিরুদ্ধে সে লাগাতার করে যাচ্ছে। এক পর্যায়ে সে আমাকে বলে তোমার স্বামী কে তালাক দিয়ে আস আমি তোমাকে বিবাহ করব, যা আমি করতে বাদ্য হই। গত ৩ রা জুলাই বিবাহের কথা বলে নিয়ে গিয়ে আবার ধর্ষণ করে, এক পর্যায়ে তাঁর হাতে থাকা মোবাইলটা আমি নিয়ে আসি এই মোবাইলের ভিতরে সব প্রমান আছে।

এ ব্যাপারে জানতে চাইলে জাহাঙ্গীরের বড় বোন শিল্পি আক্তার জানান, সত্যতা যাচাই করে মেডিকেল রিপোর্ট আসলে যা শাস্তি হয় আমার তা মেনে নিব। জাহাঙ্গীরের চাচা নুরুল ইসলাম বলেন, এই মেয়েলী কাজটা করার জন্য আমরা তাকে মার-ধর ও করেছি। কাইটাল ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সাফায়ত উল্লাহ( রয়েল) বলেন, আমি ঘটনাটি শুনেছি, যা দুঃখজনক ব্যাপার,এর বিচার আইনানুগ ভাবে সঠিক ব্যবস্থা হোক এটাই কাম্য।ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি লাইক করুন এবং শেয়ার করুন..
  •  
  •  
  •  
  •  
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »