দামুড়হুদার জুড়ানপুর গ্রামের অন্তরের লাশ ভেসে উঠলো

দামুড়হুদার জুড়ানপুর গ্রামের অন্তরের লাশ ভেসে উঠলো কুড়িগ্রাম ধরলা নদীতে!


ফটো-মশিউর রহমান,

দামুড়হুদা প্রতিনিধি: কুড়িগ্রাম শহরে ধরলা ব্রীজের নীচ থেকে রাজু হোসেন অন্তর (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।আজ ২০ই ফেব্রুয়ারি শনিবার সকাল ৮টায় স্থানীয়রা লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরৎহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যায়।

প্রাথমিকভাবে লাশ শনাক্ত করা না গেলেও পরে তার পরিচয় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কুড়িগ্রাম পুলিশ বিভাগসহ রংপুর পিবিআই’র একটি টিম যৌথভাবে কাজ করছে। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানিয়েছেন শনিবার সকালে যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ধরলা ব্রীজের দক্ষিণ পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এসময় তার গায়ে জ্যাকেট ও পড়নে জিন্সের প্যান্ট ছিল। কাঁধে কালো রঙের ব্যাগ ঝোলানো অবস্থায় পাওয়া যায়। সুরৎহাল শেষে তার বাম হাতে কিছু কাটা দাগ পাওয়া গেছে। লাশ সুরৎহাল শেষে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা’র নির্দেশে আইনগত ব্যবস্থা গ্রহনের কার্যক্রম চলছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রুহুল আমিন জানান, প্রাথমিক অবস্থায় লাশ শনাক্ত করা না গেলেও পরবর্তিতে যুবকের নাম রাজু হোসেন অন্তর বলে জানা গেছে। তার বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামে।সে জুড়ানপুর দারুল উলুম কওমী মাদ্রাসা পাড়ার আশরাফুল হকের বড়ছেলে।

সে প্রায় দেড়মাস আগে কুড়িগ্রামে আসে। পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলায় একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা গেছে।

প্রেমঘটিত কারণে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের জন্য কুড়িগ্রাম পুলিশ বিভাগ ও রংপুর থেকে পিবিআই’র ইন্সপেক্টর সাইফুল ইসলামসহ একটি টিম যৌথভাবে কাজ করছে। ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »