দাগনভুঞায় কাদের মির্জার গাড়ি বহরে কংক্রিট ও

দাগনভুঞায় কাদের মির্জার গাড়ি বহরে কংক্রিট ও ডিম নিক্ষেপ


ফটো-সংগৃহীত

বিশেষ প্রতিনিধি: আলোচিত বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালীর বসুরহাট থেকে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যাওয়ার পথে এই হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, বসুরহাট পৌরসভার নবনির্বাচিত পরিষদ আজ ভোরে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে যাওয়ার পথে হামলাকারীরা ফেনীর জেলার দাগনভূঞা বাজারের বসুরহাট রোডে কাদের মির্জার গাড়ি বহরে ইট পাটকেল ও ডিম নিক্ষেপ করা হয়।

এ বিষয়ে কাদের মির্জার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এই হামলার প্রতিক্রিয়া জানাতে কিছুক্ষণের মধ্যে তিনি তাঁর ফেইসবুকে অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন এবং বলেন- কাদের ইঙ্গিতে আজকে নিজাম হাজারী, একরাম চৌধুরী এত দাপট দেখায়, দাপট দেখিয়ে চলে।

তারা আমাদের ওপর হামলা করার মত ঘটনা ঘটাচ্ছে। এ দেশে কি সরকার নেই, এ দেশে কি প্রশাসন নেই।

আজকে আমাদের এলাকার কি কোন অভিভাবক নেই। কেউ কি প্রতিবাদ করার নেই। আমরা যাকে মন্ত্রী বানিয়েছি। এই এলাকার জনগণ। সেই মন্ত্রীর কাজ কি। সেই মন্ত্রী অপশক্তির কাছে আজকে মাথা নত করেছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ২০ মিনিটের দিকে তার গাড়ি বহরে হামলার প্রতিক্রিয়া ব্যক্ত করতে তাৎক্ষণিক ফেইসবুক লাইভে এসে এসব কথা বলেন।

এ সময় তিনি , জননেত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান, এই ঘটনা গুলোর সাথে যারাই জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেন। না হলে আপনার সকল অর্জন এরা ধ্বংস করবে। এদেরকে কারা আজকে শেল্টার দিচ্ছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিন। তাদের কে চিহিৃত করেন। সে যত বড় নেতা হোক, যত বড় মন্ত্রী হোক তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেন।

কাদের মির্জা বলেন, যারা ফেনীতে একরামকে হত্যা করেছে ঠিক একই কায়দায় আমাকে হত্যা করার জন্য একরাম চৌধুরীর সন্ত্রাসীরা, নিজাম হাজারীর সন্ত্রাসীরা আমার গাড়ির গতিরোধ করে। কিন্তু আল্লাহর অশেষ মেহেরবানি একটি ট্রাক থাকার কারনে আমার গাড়িটি দ্রুত চলে আসছে, আমার গাড়িতে কিছু করতে পারে নায়। আমার পরবর্তীতে ১০-১২টি গাড়ি ছিলো সেগুলোর উপর ইট-পাটকেল, ডিম মারা হয়েছে।

সেলিম নামে আমাদের একজন নেতা আহত হয়েছেন। তিনি আরো বলেন, “আমি শপথ থেকে এলাকায় ফিরে গিয়ে একমাস আর মানবো না অনতিবিলম্বে এদেরকে দল থেকে বহিষ্কারের দাবীতে, নোয়াখালীর অপরাজনীতি বন্ধের দাবীতে, নোয়াখালী-ফেনীর ভোট চুরির বিরুদ্ধে, এখানে যে অনিয়ম-দুর্নীতি হচ্ছে, এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবো।”

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »