দম্পতিকে গাছে ঝুলিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে

দম্পতিকে গাছে ঝুলিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে জখম


ফটো-সংগৃহীত

ধামরাই (ঢাকা) প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে বাড়ি দখলে ব্যর্থ হয়ে দম্পতিকে এক রশিতে গাছের সঙ্গে ঝুলিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেছে অবৈধ দখলদার বাহিনীর সদস্যরা। তারা মো. রজ্জব আলীর গরু বিক্রির ১ লাখ ৬৬ হাজার টাকা ও কয়েক ভরি ওজনের সোনার গহনা লুট করে নিয়ে যায়।

শনিবার সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার যাদবপুর ইউনিয়নের বনেরচর গ্রামে। মারাত্মক জখম হওয়া ওই দম্পতিকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এদের মধ্যে স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।

এ ব্যাপারে ওই হামলাকারী দখলদার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে মো. রজ্জব আলীর পক্ষে বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্র জানায়, সকাল ৮টার দিকে রজ্জব আলী ১ লাখ ৬৬ হাজার টাকায় একটি গরু বিক্রি করেন স্থানীয় বেপারিদের কাছে। বেপারিরা টাকা পরিশোধ করে গরু নিয়ে চলে যান। এর ২০-২৫ মিনিট পর মো. চানমিয়া, মো. শামীম হোসেন, মো. আমজাদ হোসেন ও মো. শাহীনুর ইসলামসহ ১৫-২০ জনের সংঘবদ্ধ এক অবৈধ দখলদার বাহিনীর সদস্যরা লোহার রড, বাঁশ ও কাঠের লাঠি এবং ধারালো অস্ত্র নিয়ে রজ্জব আলীর বাড়ি দখলের জন্য অভিযান চালায়।

এ সময় রজ্জব আলী ও তার স্ত্রী সাহিদা আক্তার দখলদার বাহিনীর সদস্যদের বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে ওই দম্পতির ওপর হামলা চালায়। চারদিক থেকে ঘেরাও করে ওই দম্পতিকে ধরে এক রশিতে গাছের সঙ্গে ঝুলিয়ে লোহার রড ও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে। এরপর ঘরে ঢুকে গরু বিক্রির ওই ১ লাখ ৬৬ হাজার টাকা ও কয়েক ভরি সোনার গহনা লুট করে।

এ সময় তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দখলদার বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে দ্রুত চলে যায়। স্থানীয়রা হামলার শিকার ওই দম্পতিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ধামরাই সরকারি আবাসিক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। স্ত্রী সাহিদার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

এ ব্যাপারে ধামরাই থানার এসআই মো. মফিজুর রহমান বলেন, এ হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »