তারাকান্দায় মাদ্রাসা ছাত্রী অপহরণ ও ধর্ষনের দায়ে

তারাকান্দায় মাদ্রাসা ছাত্রী অপহরণ ও ধর্ষনের দায়ে খালু গ্রেপ্তার


ফটো-আনোয়ার হোসেন

আনোয়ার হোসেন, তারাকান্দা প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দায় অপহরণের পর ধর্ষণের অভিযোগে ধর্ষক খালুকে পুলিশ গ্রেপ্তার করেছে।

জানা গেছে, রাঙ্গামাটি জেলার বরকল থানার কুরকুটিছড়ি সাকিনের মো: আব্দুল মজিদের পুত্র মো:আব্দুল গনি পরিবার সহ তারাকান্দা উপজেলার হরিয়াতলা গ্রামে শশুর লাল হোসেন ব্যাপারীর বাড়িতে বসবাস করতো। তার ১৩ বছর বয়সী কন্যা উপজেলার রাজদারিকেল ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করে।

ওই ছাত্রীকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে তার খালু রুবেল মিয়া (৩০) অপহরণ করে অজ্ঞাত স্থানে আটক করে ধর্ষণ করে। 

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, রুবেল মিয়া ভিকটিমের বাবা আব্দুল গনির শালিকা মিরজানা বেগমের স্বামী। সেই ক্ষেত্রে ভিকটিম আসামীর ভাগ্নী। গত ২০ ডিসেম্বর বিকালে রাজদারিকেল ইসলামিয়া দাখিল মাদ্রাসার সামনে থেকে রুবেল মিয়া ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিএনজি যোগে নারায়ণগজ্ঞের ফতুল্লা থানার নিউ হাজিগজ্ঞ এলাকায় নিয়ে যায়। সেখানে আটকে রেখে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে।

মেয়ের বাবার দেয়া তথ্যমতে এসআই আব্দুস সবুর এর নেতূত্বে মামলার তদন্তকারী কর্মকর্ত সহ একটি টিম অভিযান চালিয়ে মানিকগঞ্জ হইতে আসামী রুবেল মিয়াকে বুধবার রাতে গ্রেফতার নারায়নগঞ্জ হইতে ভিকটিমকে উদ্ধার করেন। আসামী রুবেল মিয়া ময়মনসিংহের ঈশ্বরগজ্ঞ থানাধীন শিবপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র।

বৃহস্পতিবার আসামি রুবেল মিয়াকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ হয়েছে।

 

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »