শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

তারাকান্দায় প্রতিবন্ধী সালাউদ্দিনের চাওয়া পূরণ করলেন ইউএনও


ফটো-আনোয়ার

মোঃ আনোয়ার হোসেন, তারাকান্দা প্রতিনিধি: তারাকান্দায় প্রতিবন্ধী সালাউদ্দিনের চাওয়া পূরণ করলেন ইউএনও মিজাবে রহমত। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের আমসোলা গ্রামের দুলাল মিয়া ও সেলিনা খাতুনের ছেলে প্রতিবন্ধী সালাউদ্দিন (২০)। সালাউদ্দিন একজন জন্ম প্রতিবন্ধী।

জন্মের পর থেকে সে অনেক কষ্টে অস্পষ্ট ভাষায় কথা বলে এবং স্বাভাবিক চলাফেরা করতে পারেনা। তাই দুই হাতে ভর দিয়েই চলাফেরা করতে হয় তাকে। অসহায় দরিদ্র পিতা দুলাল মিয়াও একজন বয়স্ক মানুষ।

কাজ করার শারীরিক তেমন শক্তিও নেই তার শরীলে। খুবই অভাব-অনটনে কোন রকম সংসার চলে। বিগত কয়েক দিন আগে সাংবাদিকরা সালাউদ্দিন সম্পর্কে সরেজমিন পরিদর্শন করতে গেলে প্রতিবন্ধী সালাউদ্দিন অস্পষ্ট ভাষায় ও তার পরিবারের লোকজন জানান যে, সালাউদ্দিনের জন্য একটি হুইল চেয়ার দরকার। এটি হলে তার চলাফেরা করতে খুবই সুবিধা হতো।

কিন্তুু হুইল চেয়ার কেনার সামর্থ্য তাদের নেই। পরে এ নিয়ে ফেইজবুক ও বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে পড়লে ১২ ই সেপ্টেম্বর রোববার তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত ও তারাকান্দা উপজেলা সমাজসেবা অফিসার রুবেল মন্ডল সালাউদ্দিনের বাড়ীতে গিয়ে তাকে একটি হুইল চেয়ার উপহার দেন।

হুইল চেয়ার পেয়ে ভীষণ খুশী হয় সালাউদ্দিন ও তার পরিবার। সালাউদ্দিনের মা-বাবা খুশিতে আবেগে আপ্লুত হয়ে পড়েন। কৃতজ্ঞচিত্তে উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান। এসময় এলাকার লোকজন ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »